আগস্ট ১৭, ২০১৭ ৭:৩৮ অপরাহ্ণ
Home / slide / মাদক নির্মূলে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান ইউএন’র

মাদক নির্মূলে প্রশাসনকে কঠোর হওয়ার আহ্বান ইউএন’র

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : মাদক পাচার ও মাদক সেবনকারীদের ব্যাপারে আইনশৃংখলা বাহিনীকে আরো কঠোর হওয়ার আহ্বান জানালেন চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম। সোমবার সকালে মাসিক আইনশৃংখলা সভায় এ আহ্বান জানানো হয়। উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশার অভিযোগের প্রেক্ষিতে এমন আহ্বান জানান তিনি।

জানা যায়, সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলামের সভাপতিত্বে উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত মাসিক আইনশৃংখলা সভায় চারঘাটের হলিদাগাছী, জাগীরপাড়া, শিবপুর লালমনতলা, গৌরশহরপুর, মোক্তারপুর, নন্দনগাছী, কালাবিপাড়াসহ কয়েকটি মাদক স্পটের নাম উল্লেখ করে মাদক পাচার ও মাদক সেবন অস্বাভাবিক ভাবে বেড়ে যাওয়ার অভিযোগ উঠে।

এসব স্পটে প্রকাশ্যে মাদক কেনাবেচা ছাড়াও সেবন চলে অনেকটা প্রকাশ্যে। এতে করে উঠতি বয়সের যুবকরা হয়ে উঠছে বিপথগামী। নষ্ট হচ্ছে চারঘাটের পরিবেশ। এসব অভিযোগের প্রেক্ষিতে পুলিশকে আরো কঠোর হয়ে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে পুলিশকে আহ্বান জানান সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম।

ইউএনও আশরাফুল ইসলাম বলেন, মাদক পাচার ও মাদক সেবন কোন ভাবেই বরদাস্ত করা হবে না। মাদক নির্মূলে প্রশাসনের পক্ষ থেকে জিরো টলারেন্স। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দিয়ে সহযোগীতা করতে হবে। আর এ জন্য জনপ্রতিনিধিসহ সমাজের সর্বস্তরের জনগণকে এগিয়ে আসতে হবে।

সভায় উপস্থিত ছিলেন,সরদহ ইউপি চেয়ারম্যান, হাসানুজ্জামান মধু, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিঊল আলম রতন, পুলিশের প্রতিনিধি উপপরিদর্শক জহুরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক, বিজিবির প্রতিনিধি হাবিলদার ফারুক হোসেন প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

বার্সাকে বিধ্বস্ত করে স্প্যানিশ সুপার কাপ রিয়ালের

সাহেব-বাজার ডেস্ক : চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে বিধ্বস্ত করে স্প্যানিশ সুপার কাপ জিতেছে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞার কারণে ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *