অক্টোবর ২৪, ২০১৭ ২:৫৫ পূর্বাহ্ণ

Home / slide / জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ তিনজন গ্রেফতার

জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ তিনজন গ্রেফতার

সাহেব-বাজার ডেস্ক : কোটি টাকা আত্মসাতের অভিযোগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ তিনজনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন। সোমবার ভোরে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে কমিশনের উপ-পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টচার্য‌্য জানান।

গ্রেফতাররা হলেন- জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ডেপুটি রেজিস্ট্রার এ এইচ এম তাওহিদুজ্জামান, সহকারী রেজিস্ট্রার সিদ্দিকুর রহমান ও সহকারী পরিচালক মোফাজ্জেল হোসাইন। প্রণব জানান, ২০১২ সালে এক ব্যক্তির দায়ের করা একটি দুর্নীতি মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

ওই মামলায় অভিযোগ করা হয়েছে, সরকারের নিষেধাজ্ঞার পরও জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘গণনিয়োগ’ পাওয়া কর্মচারীদের অবৈধভাবে সিলেকশন গ্রেড দিয়ে আসামিরা পরস্পর যোগসাজশে সরকারের এক কোটি ৪ লাখ ৬৩ হাজার ৩৯৪ টাকা আত্মসাত করেন।

আদালত মামলাটি তদন্তের জন্য দুদকে পাঠালে সহকারী পরিচালক ফজলুল বারী এর দায়িত্ব পান। তদন্তের অংশ হিসেবে সোমবার ভোরে ওই তিনজনকে গ্রেফতার করা হয় বলে উপ-পরিচালক প্রণব জানান।

Print Friendly, PDF & Email

Check Also

ভোলায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

সাহেব-বাজার ডেস্ক : ভোলায় শাজবাজপুরের কাছে নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান পেয়েছে বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *