Ad Space

তাৎক্ষণিক

  • চার মাসেও শনাক্ত হয়নি লিপুর ঘাতকরা– বিস্তারিত....
  • মশার প্রকোপে অতিষ্ঠ রাবি শিক্ষার্থীরা– বিস্তারিত....
  • শিশু মেঘলা ও মালিহার হত্যাকান্ডের বিচারের দাবীতে মানবন্ধন– বিস্তারিত....
  • উপজেলা চেয়ারম্যানদের মূল্যায়নের অঙ্গীকার জেলা পরিষদ চেয়ারম্যানের– বিস্তারিত....
  • নাটোরে হয়রানীমূলক মামলা থেকে কলেজ ছাত্র জামিনে মুক্ত– বিস্তারিত....

চাঁপাইনবাবগঞ্জে দুই শিশু নিখোঁজ আটক ১

ফেব্রুয়ারি ১৩, ২০১৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ পৌর নামোশংকরবাটী ভবানীপুর-ফতেপুর মহল্লা থেকে সুমাইয়া খাতুন মেঘলা (৭) ও মেহজাবিন আক্তার মালিহা (৬) নামে দুই শিশু একই সাথে নিখোঁজ হয়েছে। রবিবার সকাল ১১টার দিকে বাড়ী থেকে নিখোঁজ হয় তারা। সোমবার বিকাল পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন সদর থানার ওসি মাজহারুল ইসলাম।

নিখোঁজদের পরিবার ও পুলিশ জানিয়েছে, রবিবার সকাল ১০টায় স্কুল ছুটির পর বাড়ী ফিরে প্রবাসী মিলন রানার মেয়ে স্থানীয় ছোটমনি বিদ্যানিকেতনের প্রথম শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুন মেঘলা ও প্রতিবেশী আবদুল মালেকের মেয়ে একই স্কুলে নার্সারী পড়া মেহজাবিন আক্তার মালিহা বাড়ির বাইরে খেলতে যায়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। বিকেল সাড়ে তিনটার দিকে পরিবারের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি জানানো হয়।

পুলিশ বিকেলেই এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে পাশের ঘোষপাড়া-তেলীপাড়া মহল্লার শম্ভুর মেয়ে গীতা রানী (১৮) নামে একজনকে আটক করে। তার বিরুদ্ধে পূর্বে শিশু অপহরণের অভিযোগ রয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, গীতা রানী পুলিশের জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলছে। তার দেয়া তথ্য অনুযায়ী কয়েক স্থানে অভিযানও চালিয়েছে পুলিশ। তবে শিশুদের কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ সুমাইয়ার মা কুলসুম বেগম জানান, তাঁদের পরিবারের পক্ষে সম্ভাব্য সব স্থানেই খোঁজ করা হচ্ছে।