আগস্ট ১৭, ২০১৭ ৭:৩০ অপরাহ্ণ
Home / slide / চাঁপাইনবাবগঞ্জের জামায়াত নেতা লতিফুর রহমান কারাগারে

চাঁপাইনবাবগঞ্জের জামায়াত নেতা লতিফুর রহমান কারাগারে

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের সাবেক নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য লতিফুর রহমানকে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার হত্যাসহ ৫টি নাশকতার মামলায় জামিন লাভের জন্য আদালতে আত্মসমর্পণ করলে আদালত ৩টি মামলার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে।

চাঁপাইনবাবগঞ্জের পাবলিক প্রসিকিউটর জোবদুল হক জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহায়চর এলাকার আরিফ হত্যা মামলাসহ ৫টি নাশকতার মামলার আসামী লতিফুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন। জজ আদালতে বিচারাধীন তিনটি মামলার মধ্যে আদালতের বিচারক জেলা ও দায়রা জজ এনামুল বারী ১টি মামলায় জামিন প্রদান করলেও অপর দুটি মামলায় জামিন আবেদন না মঞ্জুর করেন।

অন্যদিকে, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারাধীন দু’টি মামলার মধ্যে আরিফ হত্যা মামলার জামিন আবেদন না মঞ্জুর করে আদালতের বিচারক জুয়েল অধিকারী তাকে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন জামায়াত নেতা লতিফুর রহমান।

Print Friendly, PDF & Email

Check Also

সাংবাদিকদের সঙ্গে ২য় দফার সংলাপে বসেছে ইসি

সাহেব-বাজার ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে গ্রহণযোগ্য ও সুষ্ঠুভাবে পরিচালনা করার লক্ষ্যে নির্বাচন বিশেষজ্ঞসহ অংশীজনদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *