সেপ্টেম্বর ২১, ২০১৭ ১:৫৫ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহীতে ইউপি সচিবদের অনশন

রাজশাহীতে ইউপি সচিবদের অনশন

নিজস্ব প্রতিবেদক : তিন দফা দাবিতে রাজশাহীতে অনশন কর্মসূচি পালন করেছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিবরা। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপাস) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা সমিতির সদস্যরাও এই কর্মসূচি পালন করেন।

রোববার সকালে রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের শহীদ মিনারে অবস্থান নিয়ে অনশন শুরু করেন জেলার ৭২টি ইউপির সচিব। বিকেল পর্যন্ত চলে তাদের অনশন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা ঘোষণা দেন, দাবি আদায় না হলে পরবর্তীতে আবার কর্মসূচি পালন করা হবে।

বাপাসের জেলা শাখার সভাপতি আবদুল্লাহ-হিল-কাফি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি মাজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, দপ্তর সম্পাদক কামাল হোসেন, প্রচার সম্পাদক রেজাউল করিম, সমিতির দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি হাসানুজ্জামান বাবু প্রমূখ উপস্থিত সচিবদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

সচিবদের দাবিগুলো হলো- ইউপি সচিব পদ পরিবর্তন করে মুখ্য কর্মকর্তা ও দশম গ্রেড স্কেলে কর্মকর্তারা মর্যাদা প্রদান, বেতন-ভাতাসহ সব সুযোগ-সুবিধা সরকারি কোষাগার থেকে প্রদান ও আর্থিক নিরাপত্তার জন্য পেনশন প্রদান।

Print Friendly, PDF & Email

Check Also

চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার পুরাতাত্তিক জাতীয় যাদুঘরে হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা হতে শিবগঞ্জ থানা পুলিশের উদ্ধারকৃত পুরাতাত্তিক শিলালিপি বাংলাদেশ জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *