অক্টোবর ২৪, ২০১৭ ২:৫২ পূর্বাহ্ণ

Home / slide / মোহনপুরে চার মাদকসেবীকে পুলিশে দিলো পরিবার

মোহনপুরে চার মাদকসেবীকে পুলিশে দিলো পরিবার

মোহনপুর প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে চার মাদকসেবীকে পুলিশে দিলো পরিবারের লোকজন। চারজন মাদকসেবীর মধ্যে তিনজন বিবাহিত। রোববার ওই চার মাদকসেবী মাদকসেবন করে পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণ করলে মোহনপুর থানায় খবর দেয়। মোহনপুর থানার এস আই আবদুর রউফ ও আখের আলী সঙ্গীয় ফোর্স নিয়ে চার মাদকসেবীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের আবদুর মজিদের ছেলে মোফাজ্জল হোসেন (৩৮), শিবপুর গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (২৮), বাকশিমইল গ্রামের নুরুল ইসলাম লাদুর ছেলে মোখলেসুর রহমান (৩৫), সইপাড়া গ্রামের পারবত আলীর ছেলে মিন্টু হোসেন বাদশা (২৪) দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রকার নেশা করে করে স্ত্রী, ছেলে- মেয়ে ও পরিবারের লোকজনের সাথে খারাপ আচরণ করে আসছিল।

মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চার মাদকসেবী, মোফাজ্জল হোসেন (৩৮), আনারুল ইসলাম (২৮), মোখলেসুর রহমান (৩৫), মিন্টু হোসেন বাদশা (২৪) কে বিনাশ্রমে ৯ মাস করে কারাদণ্ড প্রদান করেছেন। অপরদিকে ধুরইল গ্রামের আশরাফ আলী ছেলে মোরশেদ আলী (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান, আসামিদেরকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

পরীক্ষা বন্ধ করে এসপি’র সংবর্ধনা !

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র টেস্ট পরীক্ষা বন্ধ করে একজন পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *