আগস্ট ২২, ২০১৭ ৫:১৯ অপরাহ্ণ
Home / slide / চারঘাটে বখাটেদের মারপিটে স্বামী-স্ত্রী আহত

চারঘাটে বখাটেদের মারপিটে স্বামী-স্ত্রী আহত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে স্বামী-স্ত্রীর মাঝে উত্তেজনাকে কেন্দ্র করে এলাকার বখাটেদের মারপিটে স্বামী স্ত্রী দুজনেই আহত হয়েছেন। আহতরা হলেন, রাজশাহী মহানগরীর হড়গ্রাম এলাকার আতিকুল ইসলাম ও তার স্ত্রী ইয়াসমিন আখতার। স্বামী-স্ত্রীকে স্থানীয় চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে চারঘাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ইয়াসমিনের বড়বোন নাসরিন আখতার জানান, ছোটবোন ইয়াসমিন আখতার ও তার স্বামী আতিকুল হড়গ্রাম বাজারে বসবাস করতো। গত কয়েকদিন ধরে তাদের উভয়ের মধ্যে মনোমালিন্য চলছিল। তারই প্রেক্ষিতে ছোটবোন ইয়াসমিন আখতার স্বামী আতিকুল ইসলামের উপর অভিমান করে বাড়ী থেকে কাউকে কিছু না জানিয়ে বেড়িয়ে যায়।

পরে আমরা জানতে পারি ইয়াসমিন চারঘাটের মন্ডল পাড়া গ্রামের গিয়াস মন্ডলের বাসায় আশ্রয় নিয়েছে। এ সংবাদ জানতে পেরে রবিবার বিকেলে ইয়াসমিনের স্বামী আতিকুলসহ আমার মা ও স্বামীকে নিয়ে মন্ডলপাড়া গিয়াস মন্ডলের বাসায় হাজির হই।

এসময় ইয়াসমিনের সাথে তার স্বামী আতিকুলের বাকবিতন্ডা সৃষ্টি হলে এলাকার বখাটের যুবক মালেক, গনিসহ অজ্ঞাতানাসমা আরো কয়েকজন অতর্কিত ভাবে আমার বোন ইয়াসমিন ও তার স্বামী আতিকুলকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট শুরু করে। পরে স্থানীয়রা তাদের হাত থেকে আমার বোন ও বোনের স্বামী আতিকুল আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করে।

এবিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, অভিযোগ পাওয়ার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে অভিযুক্ত কাউকে না পাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

Check Also

বাঘার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভারপ্রাপ্ত চেয়ারম্যান শফির পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের চারটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন বাঘা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *