Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

সাংবাদিক আশিকুল ইসলাম রাজনের মায়ের ইন্তেকাল

ফেব্রুয়ারি ১১, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : অনলাইন নিউজ পোর্টাল সাহেব-বাজার টোয়েন্টিফোর.কমের নিউজরুম এডিটর আশিকুল ইসলাম রাজনের মা নুরবানু বেগম  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। শনিবার দুপুর আড়াইটার দিকে নগরীর খরবোনা এলাকায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।  তিনি ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। সকলের নিকট মরহুমের রুহের মাগফিরাত কমনা করে দোয়া চেয়েছেন তার পরিবার। শনিবার বাদ এশা নগরীর টিকাপাড়া মহানগর ঈদগাঁ মাঠে জানাযা শেষে টিকাপাড়া গোরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

সাহেব-বাজার পরিবারের শোক: সাংবাদিক আশিকুল ইসলাম রাজনের মা নুরবানু বেগমের মৃত্যুতে শোকাহত সাহেব-বাজার টোয়েন্টিফোর.কম পরিবার। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পোর্টালটির সম্পাদক অধ্যাপক ফজলুল হকসহ সকল সাংবাদিক ও কর্মকর্তাবৃন্দ।

আরইউজের শোক: সাংবাদিক আশিকুল ইসলাম রাজনের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ। এক শোক বার্তার আরইউজের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মরহুমার আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।