আগস্ট ২২, ২০১৭ ৫:১৮ অপরাহ্ণ
Home / slide / রাবির টিএসসিসি পুনর্নির্মাণের দাবিতে বিক্ষোভ

রাবির টিএসসিসি পুনর্নির্মাণের দাবিতে বিক্ষোভ

রারি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্র (টিএসসিসি) পুনর্নির্মাণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের নেতাকর্মীরা। শনিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের রাকসু ভবন থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে করেন তারা।

সমাবেশে বক্তারা বলেন, সাংস্কৃতিক কর্মীদের দাবিতে টিএসসিসি ভবন নির্মাণ করা হয়েছে। কিন্তু দাবি অনুযায়ী যে নকশা ছিল সে অনুযায়ী ভবন নির্মাণ করা হয়নি। সাংস্কৃতিক চর্চার পথকে বন্ধ করে দেওয়ার জন্য চক্রান্তের মাধ্যমে এ ভবনটা নির্মাণ করা হয়েছে। আমরা এ ভবনটা বাতিলের দাবি জানাচ্ছি, সেই সঙ্গে পুর্ণাঙ্গ টিএসসিসি ভবন পুর্ননির্মাণের দাবি জানাচ্ছি।

সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক আকাশ কুমারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন, দর্শন বিভাগের শিক্ষক অধ্যাপক এসএম আবুবকর, বিশ্ববিদ্যালয় থিয়েটারের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান, গণশিল্পী সংস্থার সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ কুমার প্রমুখ।

Print Friendly, PDF & Email

Check Also

রাবিতে মধ্যরাতে ‘ককটেল’ বিস্ফোরণ

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মধ্যরাতে প্রধান ফটকের সামনে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। রবিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *