অক্টোবর ২৪, ২০১৭ ২:৫৫ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহীতে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ কর্মকর্তা নিহত

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ বিভাগের এক কর্মকর্তা নিহত হয়েছেন। তার নাম আবদুর রাজ্জাক (৫৯)। সিরাজগঞ্জের পুষ্টিগাছা এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে তিনি। আবদুর রাজ্জাক নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে পুঠিয়া অফিসের সহকারী ব্যবস্থাপক (এজিএম) হিসেবে কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ের শিবপুর ফাঁড়ির ইনচার্জ মনির হোসেন জানান, শনিবার সকাল ৭টার দিকে পুঠিয়ার কাঠালবাড়িয়া এলাকায় আবদুর রাজ্জাক ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন।

এ সময় রাজশাহীগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৩-২৭৩৮) তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

মনির হোসেন জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ঘটনাস্থলে ট্রাক ফেলে পালিয়ে গেছেন। পরে ট্রাকটি জব্দ করে পুঠিয়া থানায় নিয়ে যাওয়া হয়। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

পরীক্ষা বন্ধ করে এসপি’র সংবর্ধনা !

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সত্রাজিতপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি’র টেস্ট পরীক্ষা বন্ধ করে একজন পুলিশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *