Ad Space

তাৎক্ষণিক

রাজশাহীতে আলোচিত মাদক ব্যবসায়ী আলো গ্রেফতার

ফেব্রুয়ারি ১১, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর আলোচিত মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ওরফে আলোকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকাল ৭টার দিকে নগরীর ডাশমারী মোড় থেকে মতিহার থানা পুলিশ তাকে গ্রেফতার করে। আলো ওই এলাকার মৃত মুক্তার হোসেনের ছেলে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, আলো নগরীর একজন আলোচিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা আছে। সেসব মামলার তদন্ত চলছে। ওই মামলাগুলোতেই গ্রেফতার দেখিয়ে আলোকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি জানান, গত বছরের ২ নভেম্বর ডাশমারী এলাকায় মতিহার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামিউল হকের ওপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা। এতে আহত হয়ে শামিউল হক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। ওই মামলার আসামি আলো।

ওসি আরও জানান, গত বছরের ২৬ ডিসেম্বর ডাশমারী এলাকায় একটি প্রাইভেটকারের ভেতর থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। ওই প্রাইভেটকারে আলো ছিলেন। পুলিশ চ্যালেঞ্জ করলে তিনি পালিয়ে যান। এ ঘটনায় থানায় একটি মামলা হয়। ওই মামলারও আসামি আলো।

এ ছাড়া ডাশমারী এলাকার আমান হত্যা মামলারও আসামি আলো। গ্রেফতার এড়াতে তিনি গা-ঢাকা দিয়ে থাকতেন। শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। তবে এ দিন তার কাছে কিছু পাওয়া যায়নি। আগের মামলাগুলোতে গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।