নভেম্বর ২৪, ২০১৭ ১১:৩৩ পূর্বাহ্ণ

Home / slide / যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত

যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত

সাহেব-বাজার ডেস্ক : ফরিদপুর জেলার নগরকান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দার গজারিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম নাসিম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হানিফ পরিবহনের ওই বাসে আগুন লেগে যায় এবং কাভার্ড ভ্যানের সামনের অংশেও আগুন ধরে যায়। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হন-জানান মি: নাসিম।

পুলিশ কর্মকর্তা এস এম নাসিম জানিয়েছেন, দুর্ঘটনায় আহত অন্তত ১৫ জনকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসটির আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করে। উদ্ধার তৎপরতা এখনও চলছে।

কয়েকটি সংবাদমাধ্যমে বলা হচ্ছে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের পর গ‌্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। তবে পুলিশ বলছে আগুন ধরার কারণ সম্পর্কে তারা এখন পর্যন্ত নিশ্চিত কিছু জানতে পারেনি। পরীক্ষানিরীক্ষা চলছে।

Print Friendly, PDF & Email

Check Also

বিদ্যুতের দাম বাড়ল ৩৫ পয়সা

সাহেব-বাজার ডেস্ক : গ্রাহক পর্যায়ে বিদ্যুতের মূল্য গড়ে ৩৫ পয়সা বাড়ানো হয়েছে। ডিসেম্বর মাস থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *