Ad Space

তাৎক্ষণিক

  • বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছে ইয়্যাস নেতৃবৃন্দ– বিস্তারিত....
  • কর্মচারীদের নির্বাচনে দুই কর্মকর্তার প্রভাব বিস্তারের অভিযোগ– বিস্তারিত....
  • রাজশাহী বিভাগে এক হচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক– বিস্তারিত....
  • রমজানে চাহিদা পুরণ করছে বাঘার মুড়ি– বিস্তারিত....
  • গুজবে বরখাস্ত দুই স্কুল শিক্ষক!– বিস্তারিত....

যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত

ফেব্রুয়ারি ১১, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : ফরিদপুর জেলার নগরকান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে নগরকান্দার গজারিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম নাসিম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস হানিফ পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হানিফ পরিবহনের ওই বাসে আগুন লেগে যায় এবং কাভার্ড ভ্যানের সামনের অংশেও আগুন ধরে যায়। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই ১৩ জন নিহত হন-জানান মি: নাসিম।

পুলিশ কর্মকর্তা এস এম নাসিম জানিয়েছেন, দুর্ঘটনায় আহত অন্তত ১৫ জনকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসটির আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের একটি ইউনিট কাজ করে। উদ্ধার তৎপরতা এখনও চলছে।

কয়েকটি সংবাদমাধ্যমে বলা হচ্ছে বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষের পর গ‌্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে আগুন ধরে যায়। তবে পুলিশ বলছে আগুন ধরার কারণ সম্পর্কে তারা এখন পর্যন্ত নিশ্চিত কিছু জানতে পারেনি। পরীক্ষানিরীক্ষা চলছে।