Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

গোদাগাড়ীতে তিন দোকানে দুর্ধর্ষ চুরি, মালামালসহ ১ চোর গ্রেপ্তার

ফেব্রুয়ারি ১১, ২০১৭

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে একই রাতে তিনটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার প্রেমতলী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরই পুলিশ মালামালসহ এক চোরকে আটক করেছে। পরে তার নামে থানায় মামলা হয়েছে।

গ্রেফতার ব্যক্তির নাম রামু দাস (২০)। তিনি রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকার মদন দাসের ছেলে। তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি কম্পিউটার, বিভিন্ন ব্র্যান্ডের ২০টি মোবাইল ফোন, বেশকিছু টাকা এবং বিভিন্ন ব্র্যান্ডের ২০ কার্টুন সিগারেট উদ্ধার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, শুক্রবার দিবাগত রাতে উপজেলার প্রেমতলী বাজারে মুরশালিন হক ও মিঠু নামে দুই ব্যক্তির মোবাইল ফোনের দোকান এবং জুয়েল রানা নামে এক ব্যক্তির পান সিাগারেটের দোকানে চুরি হয়। এরপর তিনজন চোর মোটরসাইকেলে মালামাল নিয়ে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সড়ক হয়ে রাজশাহীর দিকে যাচ্ছিল।

পথে উপজেলার চাঁপাল এলাকায় পুলিশ তাদের গতিরোধ করে। এ সময় দুইজন পালিয়ে গেলেও মালামালসহ রামু দাসকে আটক করা হয়। পরে দোকান মালিকদের মধ্যে থেকে একজন বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। পালিয়ে যাওয়া চোরদের গ্রেপ্তারে অভিযান চালছে বলেও জানান ওসি।