Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

রাবিতে ল্যাপটপ চুরি চক্রের এক সদস্য আটক

ফেব্রুয়ারি ১০, ২০১৭

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আবাসিক হল থেকে ল্যাপটপ চুরির সময় হাতেনাতে ধরা পড়েছে চুরি চক্রের এক সদস্য। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলে এ ঘটনা ঘটে। আটককৃত নাজমুল (২৪) নাটোরের সিংড়া উপজেলার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হবিবুর হলের ১৫১ নম্বর কক্ষে অভিনব কায়দায় তালা খুলে প্রবেশ করে নাজমুল। এসময় পাশের কক্ষের শিক্ষার্থীরা তাকে আটক করে। পরে রাত আটটার দিকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর রোকনুজ্জামান, হল প্রাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুর রহমান এবং রাবি ছাত্রলীগ সভাপতি মো. গোলাম কিবরিয়া তাকে জিজ্ঞাসাবাদ করে।

শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আব্দুর রহমান বলেন, নাজমুলকে জিজ্ঞাসাবাদ করে বিশ্ববিদ্যালয়ের ল্যাপটপ চুরির পেছনে একটি সংঘবদ্ধ চক্রের সন্ধান পাওয়া গেছে। চক্রের এই সদস্যরা হলের কোন কক্ষে ল্যাপটপ আছে তা জানিয়ে দেয়। এই চক্রের সঙ্গে জড়িত বিশ্ববিদ্যালয়ের মাদারবখ্স হল, শের-ই-বাংলা হল, হবিবুর হলের কয়েকজন আবাসিক শিক্ষার্থীর পরিচয় পাওয়া গেছে।’

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, বিশ্ববিদ্যালয়ে কয়েকদিন থেকেই চুরির ঘটনা ঘটছিলো। গতকাল বৃহস্পতিবার এক যুবককে হাতেনাতে ধরেছে প্রশাসন ও শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে জিজ্ঞাসাবাদ করে চুরির চক্র সম্পর্কে অনেক তথ্য পেয়েছে।