আগস্ট ২২, ২০১৭ ৫:৫২ পূর্বাহ্ণ
Home / slide / তানোরে মাদক জঙ্গিবাদ-সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা

তানোরে মাদক জঙ্গিবাদ-সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধে আলোচনা সভা

তানোর প্রতিনিধি : শুক্রবার বিকালে তানোর উপজেলার কামারগাঁ বাজার ফুটবল মাঠে সেচ্ছাসেবী সংগঠন কমিউনিটি ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (কোডেফ)’র উদ্দ্যোগে মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা, প্রীতি ফুটবল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

‘মাদক সন্ত্রাস জঙ্গিবাদ ও বাল্যবিবাহ মুক্ত দক্ষ সমাজ চাই’ এই শ্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম।

কোডাফ’র সভাপতি খন্দকার শামসুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ও উপজেলা পরিষদ সংরক্ষিত নারী সদস্যা সোনিয়া সরদার, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত পাল, কামারগাঁ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সামশুদ্দিন আহম্মেদ, কোডেফের উপদেষ্টা পরিষদ সদস্য মনিন্দ্রনাথ দাস ও খাইরুল ইসলাম, কোডেফের সাধারণ সম্পাদক এমএস কিবরিয়া প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন কোডেফের নির্বাহী সদস্য সারোয়ার হোসেন। এসময় এলাকার বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন। প্রীতি ফুটবল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

Check Also

না ফেরার দেশে নায়করাজ রাজ্জাক

সাহেব-বাজার ডেস্ক : না ফেরার দেশে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। আজ সোমবার (২১ আগস্ট) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *