Ad Space

তাৎক্ষণিক

চেতনা-৭১ কে সাংসদ বাদশার বই উপহার

ফেব্রুয়ারি ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চেতনা-৭১ সংগঠনক মুক্তিযুদ্ধের ১২ খন্ডের বইও উপহার দিয়েছেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য জননেতা ফজলে হোসেন বাদশা। শুক্রবার রাত সাড়ে ৭টায় চেতনা-৭১ এর নব-নির্বাচিত কমিটির পরিচিতি ও সাধারণ সভায় সাংসদ বাদশা এই উপহার দেন।

অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন। এ সময় তিনি বলেন, ‘সব সময় মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে দেশের উন্নয়নে কাজ করতে হবে। কারণ মুক্তিযুদ্ধ না হলে এই দেশ আমরা পেতাম না।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাসিকের ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু ও শহীদ মামুন মাহমুদ পুলিশ লাইনস্ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মাওলা, অ্যাড. হুমায়ুন কবির বাচ্চু, তানজি হোসেন দুলাল প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন চেতনা-৭১ এর সভাপতি আনসারুল হক। অনুষ্ঠান পরিচালনা করেন চেতনা-৭১ এর সাধারণ সম্পাদক এনামুল হক।

অনুষ্ঠান শেষে মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সহধর্মিনী জাহানারা জামানের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়। এ সময় তার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতাও পালন করা হয়।