Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আহত– বিস্তারিত....
  • রোভার স্কাউটের জনক ব্যাডেন পাওয়েল’র ১৬০তম জন্মদিন পালিত– বিস্তারিত....
  • দুর্গাপুরে ১৫২শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার– বিস্তারিত....
  • ভ্যান চালিয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ নাচোলের মানিক– বিস্তারিত....
  • চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদসহ আটক ১– বিস্তারিত....

অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

ফেব্রুয়ারি ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুফিয়া বেগম ওরফে নীলা (২১) নামে এক অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর শিরোইল কলোনিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নীলার স্বামী নাসির উদ্দিনকে (২৬) আটক করেছে পুলিশ। সকালে নাসিরকে তার বাড়ি থেকেই আটক করে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ। নাসির পেশায় গাড়ি চালক।

আটকের সময় নাসির উদ্দিন সাংবাদিকদের বলেছেন, তার স্ত্রী চার মাসের অন্তসত্তা ছিলেন। শুক্রবার সকালে নীলা বাবার বাড়ি বেড়াতে যেতে চান। কিন্তু সময়ের অভাবে তিনি নিয়ে যেতে পারেননি। এতে অভিমান করে নীলা রান্নাঘরে ঢুকে ভেতর থেকে দরজা আটকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে প্রতিবেশীদের ডেকে তিনি রান্নাঘরের দরজা ভাঙেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, নাসির-নীলা দম্পতির দেশের বাড়ি চারঘাটে। তারা এই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সকাল ৭টার দিকে বাসার রান্নাঘর থেকে নীলার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি জানান, নিহত নীলার স্বামীকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।