Ad Space

তাৎক্ষণিক

  • খাপড়া ওয়ার্ড দিবসে রাজশাহী জেলা প্রশাসকের দায়িত্ব অবহেলা– বিস্তারিত....
  • ফ্রান্সের প্রেসিডেন্ট নির্বাচনে ১ম দফায় জয়ী ম্যাক্রন-লা পেন– বিস্তারিত....
  • রানা প্লাজা ট্র্যাজেডির ৪ বছর আজ– বিস্তারিত....
  • মোহনপুরে মদসহ ব্যবসায়ী ইনতাজ গ্রেফতার– বিস্তারিত....
  • টুকু হত্যার এক বছরেও দাখিল হয়নি অভিযোগপত্র– বিস্তারিত....

অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

ফেব্রুয়ারি ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুফিয়া বেগম ওরফে নীলা (২১) নামে এক অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর শিরোইল কলোনিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নীলার স্বামী নাসির উদ্দিনকে (২৬) আটক করেছে পুলিশ। সকালে নাসিরকে তার বাড়ি থেকেই আটক করে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ। নাসির পেশায় গাড়ি চালক।

আটকের সময় নাসির উদ্দিন সাংবাদিকদের বলেছেন, তার স্ত্রী চার মাসের অন্তসত্তা ছিলেন। শুক্রবার সকালে নীলা বাবার বাড়ি বেড়াতে যেতে চান। কিন্তু সময়ের অভাবে তিনি নিয়ে যেতে পারেননি। এতে অভিমান করে নীলা রান্নাঘরে ঢুকে ভেতর থেকে দরজা আটকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে প্রতিবেশীদের ডেকে তিনি রান্নাঘরের দরজা ভাঙেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, নাসির-নীলা দম্পতির দেশের বাড়ি চারঘাটে। তারা এই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সকাল ৭টার দিকে বাসার রান্নাঘর থেকে নীলার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি জানান, নিহত নীলার স্বামীকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।