Ad Space

তাৎক্ষণিক

  • বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছে ইয়্যাস নেতৃবৃন্দ– বিস্তারিত....
  • কর্মচারীদের নির্বাচনে দুই কর্মকর্তার প্রভাব বিস্তারের অভিযোগ– বিস্তারিত....
  • রাজশাহী বিভাগে এক হচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক– বিস্তারিত....
  • রমজানে চাহিদা পুরণ করছে বাঘার মুড়ি– বিস্তারিত....
  • গুজবে বরখাস্ত দুই স্কুল শিক্ষক!– বিস্তারিত....

অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

ফেব্রুয়ারি ১০, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে সুফিয়া বেগম ওরফে নীলা (২১) নামে এক অন্তসত্তা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর শিরোইল কলোনিতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নীলার স্বামী নাসির উদ্দিনকে (২৬) আটক করেছে পুলিশ। সকালে নাসিরকে তার বাড়ি থেকেই আটক করে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ। নাসির পেশায় গাড়ি চালক।

আটকের সময় নাসির উদ্দিন সাংবাদিকদের বলেছেন, তার স্ত্রী চার মাসের অন্তসত্তা ছিলেন। শুক্রবার সকালে নীলা বাবার বাড়ি বেড়াতে যেতে চান। কিন্তু সময়ের অভাবে তিনি নিয়ে যেতে পারেননি। এতে অভিমান করে নীলা রান্নাঘরে ঢুকে ভেতর থেকে দরজা আটকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে প্রতিবেশীদের ডেকে তিনি রান্নাঘরের দরজা ভাঙেন।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, নাসির-নীলা দম্পতির দেশের বাড়ি চারঘাটে। তারা এই এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। সকাল ৭টার দিকে বাসার রান্নাঘর থেকে নীলার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি জানান, নিহত নীলার স্বামীকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।