Ad Space

তাৎক্ষণিক

  • রাবির আবাসিক হলে এইচএসসির অমুল্যায়িত খাতা!– বিস্তারিত....
  • জাতীয় পার্টি রাজনীতিতে বড় ফ্যাক্টর : এরশাদ– বিস্তারিত....
  • নাটোরে বৈশাখী মেলায় প্রকাশ্যে জুয়া ও অশ্লীল নৃত্য– বিস্তারিত....
  • প্রাণ ও প্রকৃতির প্রতি সহিংসতার বিরুদ্ধে নগরীতে প্রকৃতি বন্ধন– বিস্তারিত....
  • রাবি শিক্ষার্থীকে মারধরকারী যুবলীগ নেতার শাস্তি দাবি– বিস্তারিত....

রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যানের সঙ্গে এমপি বাদশার সৌজন্য সাক্ষাত

ফেব্রুয়ারি ৯, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পরিষদের (রাজেপ) চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা।  বৃহস্পতিবার দুপুরে এমপি বাদশা জেলা পরিষদ কার্যালয়ে যান। এ সময় চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের সঙ্গে তার নানা বিষয়ে মতবিনিময় হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এ সময় তার কাছে বিভিন্ন বিষয়ে সহযোগিতা চান। এমপি ফজলে হোসেন বাদশাও তাকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। রাজশাহীর উন্নয়নে তারা একসঙ্গে কাজ করার অঙ্গীকার করেন। একসঙ্গে কাজ করলে জেলার উন্নয়ন তরান্বিত হবে বলেও তারা আশাবাদ ব্যক্ত করেন।

মোহাম্মদ আলী সরকার দায়িত্ব গ্রহণের পর বৃহস্পতিবারই প্রথম জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বেশকিছু কাগজপত্রে স্বাক্ষর করেন। তার কার্যক্রম শুরু হওয়ায় এমপি ফজলে হোসেন বাদশা তাকে মিস্টিমুখ করান। মোহাম্মদ আলী সরকারও তাকে মিস্টি খাওয়ান।

এ সময় জেলা পরিষদের সদস্য নাইমুল হুদা রানা, শফিকুল ইসলাম, আবুল ফজল প্রামানিক, মাহমুদুর রহমান রেজা, আসাদুজ্জামান মাসুদ, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য শিউলী রানী সাহা, রাবেয়া খাতুন সিমা, জয়জয়ন্তী সরকার মালতি ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. দেওয়ান মোহাম্মদ শাহরিয়ার ফিরোজ উপস্থিত ছিলেন।