Ad Space

তাৎক্ষণিক

  • রাবির আবাসিক হলে এইচএসসির অমুল্যায়িত খাতা!– বিস্তারিত....
  • জাতীয় পার্টি রাজনীতিতে বড় ফ্যাক্টর : এরশাদ– বিস্তারিত....
  • নাটোরে বৈশাখী মেলায় প্রকাশ্যে জুয়া ও অশ্লীল নৃত্য– বিস্তারিত....
  • প্রাণ ও প্রকৃতির প্রতি সহিংসতার বিরুদ্ধে নগরীতে প্রকৃতি বন্ধন– বিস্তারিত....
  • রাবি শিক্ষার্থীকে মারধরকারী যুবলীগ নেতার শাস্তি দাবি– বিস্তারিত....

দুর্গাপুরে পুলিশের গাড়ি ভাঙচুর, দুই পুলিশ আহত

ফেব্রুয়ারি ৮, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : দুর্গাপুরে থানার পুলিশ টহল দেওয়ার সময় মোটরসাইকেল আরোহী তল্লাশি করাকে কেন্দ্র করে পুলিশের গাড়ি ভাঙচুর করেছে স্থানীয় লোকজন। ঘটনায় দুই পুলিশ সদস্য অহত হয়েছেন। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার ধরমপুর গ্রামে এঘটনা ঘটনা ঘটে।

ঘটনার পরই খবর পেয়ে পুলিশ সার্কেল পুঠিয়া আসলাম উদ্দিন ঘটনাস্থলে আসেন। থানার পুলিশ সরকারি কাজে বাধা দেওয়া ও গাড়ি ভাঙচুরের ঘটনায় ১৪জনকে নামীয় ও অজ্ঞাত ৫০জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে ওই রাতেই ৫জনকে গ্রেফতার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানার পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে থানার এসআই আবদুর রাজ্জাক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উপজেলার মইপাড়াতে যান। ওখান থেকে রাত ১০টার দিকে ফেরার পথে ধরমপুর গ্রামের তেবিলা বিলে মাঝখানে সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি আশরাফুল কবীর বুলুর ছেলে আরমান কবীর সুজনসহ কয়েকজন লোক মোটরসাইকেল রাস্তায় রেখে দাঁড়িয়ে ছিলেন।

এসময় সন্দেহ হলে পুলিশ তাদের তল্লাশি করার চেষ্টা করলে সুজন বাধা প্রয়োগ করলে পুলিশ তাদের মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। পরে তাৎক্ষনিক বিএনপি নেতা আশরাফুল কবীর বুলু ঘটনাস্থলে আসলে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে পুলিশের গাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে গাড়ি ভাঙচুর করে।

এতে দুই পুলিশ সদস্যে শুকুর আলী ও সৈয়দ শাহ আহত হয়। পরে সেখান থেকে পুলিশ সরে পড়ে। আহত দুই পুলিশ সদস্যেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওই রাতে থানার এসআই আবদুর রাজ্জাক বাদি হয়ে সরকারি কাজে বাধা ও গাড়ি ভাঙচুরের ঘটনায় ১৪জনকে নামীয় ও অজ্ঞাত ৫০জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পরে ওই রাতেই ৪টার দিকে থানার পুলিশ অভিযান চালিয়ে ধরমপুর গ্রামের আসামী মৃত তছির উদ্দিনের ছেলে আনোয়ারুল ইসলাম (৪৮), মজিবুর রহমানের ছেলে আলমগীর হোসেন (২১), মোস্তাফিজুর রহমান (২৭), খলিলুর রহমানের ছেলে আবদুল মান্নান (৪০), দছিম উদ্দিনের ছেলে আসকান আলীকে (৪৮) গ্রেফতার করে। বুধবার সকালে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবেক উপজেলা বিএনপি’র সভাপতি আশরাফুল কবীর বুলুর সাথে মোবাইল ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রহুল আলম জানান, মাদক সন্দেহ পুলিশের তল্লাশির কারণে ক্ষোভে তারা পুলিশের গাড়িতে ইট পাটকেল নিক্ষেপ করে ভাঙচুর করেছে। এসময় আমার দুই পুলিশ সদস্য আহত হয়েছে। ওই ঘটনায় রাতেই থানায় মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যেই ৫জনকে গ্রেফতার করা হয়েছে। এবং অন্যদেরকেউ গ্রেফতারের চেষ্টা চলছে।