Ad Space

তাৎক্ষণিক

  • বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছে ইয়্যাস নেতৃবৃন্দ– বিস্তারিত....
  • কর্মচারীদের নির্বাচনে দুই কর্মকর্তার প্রভাব বিস্তারের অভিযোগ– বিস্তারিত....
  • রাজশাহী বিভাগে এক হচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক– বিস্তারিত....
  • রমজানে চাহিদা পুরণ করছে বাঘার মুড়ি– বিস্তারিত....
  • গুজবে বরখাস্ত দুই স্কুল শিক্ষক!– বিস্তারিত....

চারঘাটে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফেব্রুয়ারি ৮, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে ১০ বোতল ফেনসিডিলসহ দুই ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার জাগিরপাড়া গ্রাম থেকে ফেন্সিডিল সহ আটক করা হয় ওই গ্রামের আবদুল হাকিমের ছেলে মাদক সম্রাট আনিছুর রহমান ও ঢাকার আশুলিয়া এলাকার বড়বাড়িয়া গ্রামের আবদুল খালেকের ছেলে সাইফুল ইসলাম। এ বিষয়ে মডেল থানার উপপরিদর্শক আমজাদ হোসেন বাদী হয়ে একটি মামলা করেছেন।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জাগীরপাড়া গ্রামের মাদক সম্রাট হিসেবে পরিচিত আনিছুর রহমান ওরফে আনিছ দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে ফেনসিডিলসহ হেরোইন ব্যবসা পরিচালনা করে আসছিল বলে খবর পাওয়া যায়। কিন্তু সুচরতুর আনিছ সব সময় পুলিশের হাত থেকে বেচে যায়।

বুধবার বিকেলে গোপন সংবাদের জানা যায়, ঢাকা থেকে জনৈক ব্যাক্তি জাগীরপাড়া আনিছের বাড়ীতে অবস্থান করছে। তার বাড়ীতে বিপুল পরিমানের ফেনসিডিল মজুদ রয়েছে। কিন্তু পুলিশের অভিযানে তার নিজ বাড়ীতে আখের পাতার মধ্যে থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আনিছ ও ঢাকার অপর মাদক সম্রাট সাইফুলকে আটক করা হয়।

তিনি আরও বলেন, আনিছ স্বীকার করেছে সে দীর্ঘািদন ধরেই এ কাজ করে আসছে। তবে বিপুল পরিমান ফেনসিডিল আসার আগেই পুলিশের অভিযান হয়েছে।