Ad Space

তাৎক্ষণিক

  • প্রতারণার দায়ে রাজশাহী কলেজ শিক্ষিকার জেল– বিস্তারিত....
  • নাটোরে টিআইবির ’এলাক’ কার্যক্রম শুরু– বিস্তারিত....
  • সিফাত হত্যার নিরপেক্ষ বিচার দাবিতে মানববন্ধন– বিস্তারিত....
  • নাটোরে অনির্দিষ্টকালের জন্য বাস-মিনিবাস ও ট্রাক ধর্মঘট– বিস্তারিত....
  • কৃষক মাঠ স্কুলের আধুনিক শিক্ষায় বদলে যাচ্ছে এ অঞ্চলের কৃষি– বিস্তারিত....

কিডনি চুরির অভিযোগে চারজনের বিরুদ্ধে মামলা

ফেব্রুয়ারি ৮, ২০১৭

নাটোর প্রতিনিধি : নাটোরের বেসরকারী হাসপাতালে রোগীর শরীর থেকে কিডনি চুরির অভিযোগে অভিযুক্ত চিকিৎসক, হাসপাতালের পরিচালক, অজ্ঞানকারী চিকিৎসক সহ ৪জনের নামে আদালতে মামলা দায়ের করেছেন ভিকটিমের স্বামী। এছাড়া মামলায় আরো ৭-৮জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

বুধবার দুপুরে ভিকটিমের স্বামী ফজলু বিশ্বাস বাদী হয়ে নাটোর সিনিয়র জুডিশিয়াল আমলি আদালত-১ সামছুল আল আমিন এর আদালতে মামলাটি দায়ের করেন। পরে বিচারক চিকিৎসার প্রয়োজনীয় কাগজপত্র, ভিকটিম এবং বাদীকে আগামী সোমবার স্বশরীরে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

গত দেড়বছর আগে পেটে ব্যাথা নিয়ে নাটোর শহরের মাদরাসা মোড়ের জনসেবা হাসপাতালে ভর্তি হন সিংড়া উপজেলার ফজলু বিশ্বাসের স্ত্রী আসমা বেগম। পরে কিডনিতে পাথর অপারেশন করান তিনি। কিন্তু অপারেশনের পর থেকে আরো অসুস্থ হয়ে পড়লে সম্প্রতি একই হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডান পাশ্বের একটি কিডনি না থাকার বিষয়টি ধরা পড়ে।

এই ঘটনায় নাটোর, বগুড়া সহ বিভিন্ন স্থানে পরীক্ষা-নিরীক্ষা করানো হলে কিডনি না থাকার বিষয়টি স্পষ্ট হয়ে উঠে। এই অবস্থায় দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তির জন্য অভিযুক্ত চিকিৎসক, হাসপাতালের পরিচালকসহ ৪জনের নামে মামলা দায়ের করেন ভিকটিমের স্বামী।