আগস্ট ১৯, ২০১৭ ৬:০৫ পূর্বাহ্ণ
Home / slide / কিডনি চুরির অভিযোগে চারজনের বিরুদ্ধে মামলা

কিডনি চুরির অভিযোগে চারজনের বিরুদ্ধে মামলা

নাটোর প্রতিনিধি : নাটোরের বেসরকারী হাসপাতালে রোগীর শরীর থেকে কিডনি চুরির অভিযোগে অভিযুক্ত চিকিৎসক, হাসপাতালের পরিচালক, অজ্ঞানকারী চিকিৎসক সহ ৪জনের নামে আদালতে মামলা দায়ের করেছেন ভিকটিমের স্বামী। এছাড়া মামলায় আরো ৭-৮জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

বুধবার দুপুরে ভিকটিমের স্বামী ফজলু বিশ্বাস বাদী হয়ে নাটোর সিনিয়র জুডিশিয়াল আমলি আদালত-১ সামছুল আল আমিন এর আদালতে মামলাটি দায়ের করেন। পরে বিচারক চিকিৎসার প্রয়োজনীয় কাগজপত্র, ভিকটিম এবং বাদীকে আগামী সোমবার স্বশরীরে আদালতে হাজির হওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

গত দেড়বছর আগে পেটে ব্যাথা নিয়ে নাটোর শহরের মাদরাসা মোড়ের জনসেবা হাসপাতালে ভর্তি হন সিংড়া উপজেলার ফজলু বিশ্বাসের স্ত্রী আসমা বেগম। পরে কিডনিতে পাথর অপারেশন করান তিনি। কিন্তু অপারেশনের পর থেকে আরো অসুস্থ হয়ে পড়লে সম্প্রতি একই হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষায় ডান পাশ্বের একটি কিডনি না থাকার বিষয়টি ধরা পড়ে।

এই ঘটনায় নাটোর, বগুড়া সহ বিভিন্ন স্থানে পরীক্ষা-নিরীক্ষা করানো হলে কিডনি না থাকার বিষয়টি স্পষ্ট হয়ে উঠে। এই অবস্থায় দোষিদের দৃষ্টান্ত মুলক শাস্তির জন্য অভিযুক্ত চিকিৎসক, হাসপাতালের পরিচালকসহ ৪জনের নামে মামলা দায়ের করেন ভিকটিমের স্বামী।

Print Friendly, PDF & Email

Check Also

বন্ধ হয়নি ভাঙন, ক্ষতিগ্রস্তরা এখনো পাননি ত্রাণ

এমএম মামুন, মোহনপুর : ছয়দিনেও রাজশাহীর মোহনপুর উপজেলার শিবনদীর বেড়ী বাঁধ ভাঙন বন্ধ করতে পারেননি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *