Ad Space

তাৎক্ষণিক

  • পুনর্জন্ম হল ব্যাপক জনপ্রিয়তা পাওয়া নকিয়া ৩৩১০– বিস্তারিত....
  • গোদাগাড়ী সদর ইউপি চেয়ারম্যানের আ’লীগে যোগদান– বিস্তারিত....
  • গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় গরু ব্যবসায়ী নিহত, আহত ৫– বিস্তারিত....
  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....

আদনান হত‌্যায় কিশোর গ‌্যাংয়ের ৮ জন গ্রেপ্তার

ফেব্রুয়ারি ৮, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আদনান কবীর হত‌্যার ঘটনায় কিশোরদের দুই ‘গ্যাংয়ের’ দলনেতাসহ আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকায় মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১ এর উপ অধিনায়ক কাজী মোহাম্মদ শোয়াইব বলেন, ওই আটজন কথিত ‘ডিসকো বয়েজ’ ও ‘বিগ বস’ গ্যাং এর সদস‌্য। আদনান হত্যায় জড়িত থাকার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তবে তাক্ষণিকভাবে কারও পরিচয় প্রকাশ করেনি র‌্যাব। বুধবার সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ‌্য প্রকাশ করা হবে বলে কাজী মোহাম্মদ শোয়াইব জানান।

উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্র আদনান গত ৬ জানুয়ারি সন্ধ্যায় খুন হয়। ১০/১৫ জন তরুণ ধাওয়া করে আদনানকে ১৩ নম্বর সেক্টরের ১৭ নম্বর সড়কে নিয়ে যায়। সেখানে তাকে এলোপাতাড়ি কোপানো হয়। হাসপাতালে নেওয়ার ঘণ্টাখানেকের মাথায় তার মৃত‌্যু হয়।

ওই ঘটনায় আদনানের বাবা মো. কবির হোসেন উত্তরা পশ্চিম থানায় নয়জনের নাম উল্লেখ করে আরও ১০/১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিদের সবার বয়স ১৬ থেকে ২২ বছরের মধ‌্য।

হত‌্যাকাণ্ডের পর পুলিশ ডন ও সাদাফ নামের দুজনকে গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদও করে। পুলিশের পক্ষ থেকে সে সময় বলা হয়, ওই এলাকার দুই দল কিশোর-তরুণের দ্বন্দ্বের জেরেই এ হত‌্য‌াকাণ্ড ঘটে। সূত্র: বিডিনিউজ