Ad Space

তাৎক্ষণিক

  • বিভিন্ন দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি প্রদান করেছে ইয়্যাস নেতৃবৃন্দ– বিস্তারিত....
  • কর্মচারীদের নির্বাচনে দুই কর্মকর্তার প্রভাব বিস্তারের অভিযোগ– বিস্তারিত....
  • রাজশাহী বিভাগে এক হচ্ছে রবি-এয়ারটেল নেটওয়ার্ক– বিস্তারিত....
  • রমজানে চাহিদা পুরণ করছে বাঘার মুড়ি– বিস্তারিত....
  • গুজবে বরখাস্ত দুই স্কুল শিক্ষক!– বিস্তারিত....

রাজশাহী জেলা বিএফএ নবনির্বাচিত কমিটির শপথ

ফেব্রুয়ারি ৭, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন রাজশাহী জেলা ইউনিটের ২০১৬-২০১৮ দ্বি-বার্ষিক মেয়াদের নবনির্বাচিত ২৫সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির শপথ ও মতবিনীময়সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে রাজশাহী মুনলাইট গার্ডেন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত শপথ গ্রহণ ও মতবিনীময়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি অধিদপ্তর রাজশাহীর উপ-পরিচালক বেদ দুলাল ঢালী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএডিসি রাজশাহী যুগ্ন পরিচালক আরিফ হোসেন খান, রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু, বিএফএ কেন্দ্রীয় কমিটির পরিচালক আবদুস সালাম, বিএফএ কেন্দ্রীয় কমিটির পরিচালক রেজাউল করিম রাজু।

বিএফএ রাজশাহী ইউনিটের নবনির্বাচিত সভাপতি ওছমান আলীর সভাপতিত্বে ও বিএফএ রাজশাহী ইউনিটের সাধারণ সম্পাদক রবিউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএফএ রাজশাহীর সাবেক সভাপতি আফজাল হোসেন, শ্রী অসিত কুমার ঘোষ, বিষ্ণুপদ শাহা, সামসুল হক, গৌতম কুমার সাহা, চাহার উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, সেলিম সরদার প্রমুখ।

অনুষ্ঠানে বিএফএ নর্দান রিজিওনের ১৬ জেলার পরিচালক ও নেতৃবৃন্দ এবং রাজশাহী জেলার সকল উপজেলা কমিটির সভাপতি সম্পাদক ছাড়াও বিসিআইসি সার ডিলারগন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সদস্যদেরকে শপথ বাক্যপাঠ করান নির্বাচন পরিচালনা বোর্ড চেয়ারম্যান আবদুল আজিজ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলয়াত ও জাতীয় ৪ নেতার অন্যতম কামারুজ্জামান হেনার সহধর্মিনী ও রাজশাহী সিটির সাবেক মেয়র খাইরুজ্জামান লিটনের মাতার বিদেহী আত্তার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।