সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:২৮ পূর্বাহ্ণ

Home / slide / রাবির প্রধান ফটকে আ.লীগ নেতাদের তালা

রাবির প্রধান ফটকে আ.লীগ নেতাদের তালা

রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের চাকরির দাবিতে ও বিশ্ববিদ্যালয়ে জামায়াত শিবিরকে নিয়োগ দেয়ার প্রতিবাদে প্রধান ফটকে তালা লাগিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে মতিহার থানা নেতাকর্মীরা। সোমবার সকালে ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তাদের এ কর্মসূচিতে দুর্ভোগে পড়ে শিক্ষার্থীরা।

এদিকে বিক্ষোভ মিছিলও করেছে নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে প্রধান ফটকের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।

জানা যায়, সকাল ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে মতিহার থানা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আকরাম হোসেন ও মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুর রহমানের নেতৃত্বে ১৫/২০জন তালা ঝুলিয়ে দেয়। এতে করে সকালে ক্যাম্পাস থেকে কোন বাস বাইরে বের হতে পারেনি। ফলে অনেক শিক্ষার্থীর ক্লাস থাকা স্বত্বেও আসতে পারেনি। অনেকে আসলেও গেটে ঢুকতে ভোগান্তিতে পড়তে হয় তাদের।

এ বিষয়ে উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান বলেন, ‘চাকুরির বিষয়টি স্থানীয় আওয়ামীলীগের সঙ্গে আমরা আলোচনা করে সমাধানের চেষ্টা করছি। জ্ঞান অর্জনের সর্বোচ্চ এই বিদ্যাপিঠের ফটকে তালা লাগানো খুবই দুঃখজনক।’

Print Friendly, PDF & Email

Check Also

মহাসমাবেশকে সফল করতে কেশরহাটে পৌর এ্যাসোসিয়েশনের প্রস্তুতি সভা

মোহনপুর প্রতিনিধি : আগামি ৭ অক্টোবর মহাসমাবেশকে সফল করার লক্ষে রাজশাহী জেলা পৌর কর্মকর্তা-কর্মচারি এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *