Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আহত– বিস্তারিত....
  • রোভার স্কাউটের জনক ব্যাডেন পাওয়েল’র ১৬০তম জন্মদিন পালিত– বিস্তারিত....
  • দুর্গাপুরে ১৫২শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার– বিস্তারিত....
  • ভ্যান চালিয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ নাচোলের মানিক– বিস্তারিত....
  • চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদসহ আটক ১– বিস্তারিত....

রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে তৈরি হলো ’লিডার’

ফেব্রুয়ারি ৬, ২০১৭

সাহেব-বাজার ডেস্ক : অবশেষে সেন্সরবোর্ডের সনদপত্র পেলো রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে তৈরি ছবি ‘লিডার’। ছবিটির নির্মাতা দিলশাদুল হক শিমুলের প্রথম ছবি ‘লিডার’।

নির্মাতা দিলশাদুল হক শিমুল জানান, এটি পলিটিক্যাল থ্রিলার। শুটিং-সম্পাদনা শেষে গত বছরের ফেব্রুয়ারিতে সেন্সরবোর্ডে জমা দেওয়া হলেও কিছু ‘আপত্তি’র কারণে ছবিটি আটকে ছিলো। অবশেষে ছাড়পত্র পেয়ে খুশি তিনি।

আপাতত এ নিয়ে কিছু বলতে চান না পরিচালক। শিমুল চান দর্শক হলে গিয়ে এটি উপভোগ করুক। ছবিটি মুক্তির জন্য তিনি জাতীয় কোনো দিবস বেছে নিতে চান।

সেন্সরবোর্ডের কাগজ বলছে, প্রথম দফায় ‘লিডার’ ছবির টাইটেল গান কর্তনসহ অন্তত ১০টি সংশোধনী দেওয়া হয়। সংশোধনী করে জমা দিলেও দ্বিতীয় দফায় দুটি, তৃতীয় দফায় আসে তিনটি সংশোধনী। জানা গেছে, প্রথমবারই ছবিটির ৮মিনিট ৫৯ সেকেন্ড কর্তন করা হয়েছে।

‘লিডার’-এ প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী ও ফেরদৌস। পৃথকভাবে এই দুই নায়কের সঙ্গে সফল ছবি উপহার দিয়েছেন মৌসুমী।

এবার দেখা যাক তিন তারকার একসঙ্গে পর্দা-রসায়ন কেমন জমে! ‘লিডার’-এর চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন দিলশাদুল হক শিমুল। ৩০ জানুয়ারি ছাড়পত্র পেয়েছে ছবিটি।