Ad Space

তাৎক্ষণিক

  • প্রতারণার দায়ে রাজশাহী কলেজ শিক্ষিকার জেল– বিস্তারিত....
  • নাটোরে টিআইবির ’এলাক’ কার্যক্রম শুরু– বিস্তারিত....
  • সিফাত হত্যার নিরপেক্ষ বিচার দাবিতে মানববন্ধন– বিস্তারিত....
  • নাটোরে অনির্দিষ্টকালের জন্য বাস-মিনিবাস ও ট্রাক ধর্মঘট– বিস্তারিত....
  • কৃষক মাঠ স্কুলের আধুনিক শিক্ষায় বদলে যাচ্ছে এ অঞ্চলের কৃষি– বিস্তারিত....

মোহনপুরে সাবেক ইউপি সদস্যকে মারপিট করে টাকা ছিনতাই

ফেব্রুয়ারি ৬, ২০১৭

ভ্রাম্যমান প্রতিনিধি : রাজশাহীর মোহনপুরে সন্ত্রাসী কায়দায় সাবেক এক ইউপি সদস্যকে কেশরহাট অগ্রণী ব্যাংকের সামনে মারপিট করে টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে সাবেক ইউপি সদস্য বেলাল হোসেন বাদি হয়ে মোহনপুর থানায় ৪ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার জাহানাবাদ ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও মোল্লাডাঙ্গী গ্রামের হাতের আলীর ছেলে বেলাল হোসেন গত রোববার দুপুর দেড়টার সময় কেশরহাট অগ্রণী ব্যাংকের সামনে পৌঁছা মাত্রই খাস পুকুরকে কেন্দ্র করে কেশরহাট পৌরসভার হরিদাগাছি গ্রামের মৃত গরিম প্রমাণিকের ছেলে রুস্তম আলীর নেতৃত্বে তার ভাই আক্কাস আলী (৪৫), মোল্লাডাঙ্গী গ্রামের আব্দুল লতিফের ছেলে সেলিম রেজা (৩৫), গোপইল গ্রামের মাদার বক্সের ছেলে বাবুল হোসেন (৪২) মিলে সন্ত্রাসী কায়দায় হাতে হাঁসুয়া লোহার রড, লাঠি সোটা নিয়ে পথরোধ করে মারপিট করে আলু বিক্রয় করা সাড়ে ৩৯ হাজার টাকা ছিনতাই করে নেয়। আশে-পাশের লোকজন এগিয়ে আসলে তারা বিভিন্ন হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে চলে যায়।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মাসুদ পারভেজ জানান ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছিল। অভিযোগ পাওয়া গেছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।