নভেম্বর ২৪, ২০১৭ ১১:৪৪ পূর্বাহ্ণ

Home / slide / গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩২

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ৩২

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় হাসান আলী (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩২ জন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কাদিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবক পার্শ্ববর্তী সাহাব্দিপুর গ্রামের আকবর আলীর ছেলে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সকালে বিআরটিসির একটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট যাচ্ছিল। পথে কাদিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় বাসটিও মহাসড়কের পাশে উল্টে যায়।

এতে বাসের নিচে চাপা পড়ে পথচারি হাসান আলী ঘটনাস্থলেই মারা যান। আর এ ঘটনায় বাস ও অটোরিকশার মোট ৩২ জন যাত্রী আহত হন। তাদের বেশিরভাগের আবস্থায় আশঙ্কাজনক। তাই মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। নিহত যুবকের মরদেহটিও হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। আহতদের মধ্যে ৬ জনকে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে, দুই জনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ও ২৪ জনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

শিবগঞ্জে শিশু কল্যাণ বোর্ড সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শিশু আইন ২০১৩ বাস্তবায়নে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলা শিশু কল্যাণ বোর্ড সভা অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *