আগস্ট ২২, ২০১৭ ৫:৪৯ পূর্বাহ্ণ
Home / slide / সাত খুন মামলার ফাঁসির আসামি গ্রেফতার

সাত খুন মামলার ফাঁসির আসামি গ্রেফতার

সাহেব-বাজার ডেস্ক : নারায়ণগঞ্জে সাত খুন মামলার মৃত্যুদণ্ডাদেশ পাওয়া আরেক পলাতক আসামিকে মাগুরা থেকে গ্রেফতার করেছে পুলিশ। মৃত্যুদণ্ডাদেশ পাওয়া এই আসামি হলেন সেনাবাহিনীর চাকরিচ্যুত সার্জেন্ট এনামুল কবির। দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন সার্জেন্ট এনামুল কবির।

মাগুরা শহরের ভায়না মোড় এলাকা থেকে বেলা ১১টার দিকে শালিখা ও সদর থানা পুলিশের যৌথ একটি দল এনামুলকে (৪০) গ্রেফতার করে। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনার সত্যটা নিশ্চিত করেছেন।

পুলিশ আসামি এনামুল কবিরকে দুপুর সাড়ে ১২টার দিকে মাগুরার জ্যেষ্ঠ বিচারিক হাকিম ফিরোজ মামুনের আদালতে হাজির করে। এ সময় আদালত তাকে মাগুরা জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন সাত খুন মামলার রায় ঘোষণা করেন। এতে বিচারক ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন ও নয়জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

নারায়ণগঞ্জে সাত খুন মামলার আসামিদের মধ্যে এখনও পলাতক রয়েছেন প্রধান আসামি নূর হোসেনের সহযোগী সেলিম ও শাহজাহান, সানাউল্লাহ সানা, জামাল উদ্দিন, র‌্যাবের করপোরাল লতিফুর রহমান, সৈনিক মহিউদ্দিন মুন্সি, আল আমিন শরিফ, আবদুল আলী, তাজুল ইসলাম, সার্জেন্ট এনামুল কবির, সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন ও কনস্টেবল হাবিবুর রহমান।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহী নগরীর উন্নয়ন নিয়ে শাহরিয়ার-বাদশার মতবিনিময়

সাহেব-বাজার ডেস্ক : রাজশাহী মহানগরীর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও রাজশাহী সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *