সেপ্টেম্বর ২১, ২০১৭ ১:৫৮ পূর্বাহ্ণ

Home / slide / সাংবাদিক শিমুলের খুনি মেয়র মিরু ঢাকায় গ্রেফতার

সাংবাদিক শিমুলের খুনি মেয়র মিরু ঢাকায় গ্রেফতার

সাহেব-বাজার ডেস্ক : সিরাজগঞ্জের সাংবাদিক আবদুল হাকিম শিমুল হত্যার ঘটনায় শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক ও সিরাজগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই হাসিবুল হক পিন্টু শাহজাদপুর কলেজ শাখা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি বিজয় মাহমুদকে মারপিট করেন। পরে মেয়রের বাসা থেকে পুলিশ পিন্টুকে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে বিজয় মাহমুদকে মারপিটের ঘটনার প্রতিবাদে বিকেলে এলাকাবাসী মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মেয়রের বাসার সামনে পৌঁছালে কতিপয় লোক মেয়রের বাসা লক্ষ্য করে ঢিল মারে। একপর্যায়ে মেয়র তার ব্যক্তিগত শর্টগান থেকে গুলিবর্ষণ করেন।

এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ, গুলি ও হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আবদুল হাকিম শিমুলসহ তিনজন গুলিবিদ্ধ হন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

গুরুতর আহত সাংবাদিক শিমুলকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তী সময়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় গতকাল দুপুরে বগুড়া থেকে ঢাকায় নেওয়ার পথে দুপুর ১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় এলাকায় সাংবাদিক শিমুল মারা যান।

Print Friendly, PDF & Email

Check Also

রোহিঙ্গা নিধন মানবতার ইতিহাসে কলঙ্কজনক অধ্যায় : এরদোয়ান

সাহেব-বাজার ডেস্ক : তুরস্কের প্রেসিডেন্ট তায়েফ এরদোয়ান নিউইয়র্কে জাতিসংঘের অধিবেশনে অংশ নিয়ে  মিয়ানমারে সংখ্যালঘু রোহিঙ্গা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *