Ad Space

তাৎক্ষণিক

  • চার মাসেও শনাক্ত হয়নি লিপুর ঘাতকরা– বিস্তারিত....
  • মশার প্রকোপে অতিষ্ঠ রাবি শিক্ষার্থীরা– বিস্তারিত....
  • শিশু মেঘলা ও মালিহার হত্যাকান্ডের বিচারের দাবীতে মানবন্ধন– বিস্তারিত....
  • উপজেলা চেয়ারম্যানদের মূল্যায়নের অঙ্গীকার জেলা পরিষদ চেয়ারম্যানের– বিস্তারিত....
  • নাটোরে হয়রানীমূলক মামলা থেকে কলেজ ছাত্র জামিনে মুক্ত– বিস্তারিত....

শেখ হাসিনার সরকার নারীদের কল্যাণে কাজ করছে : ফারুক চৌধুরী

ফেব্রুয়ারি ৫, ২০১৭

তানোর প্রতিনিধি : সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আ.লীগ সভাপতি শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেছেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, অন্যরা যা করতে পারেন না বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তা করতে পারেন। নারীদের প্রতি বঙ্গবন্ধু কন্যা গুরুত্ব দিয়েছেন, তিনি দরিদ্র নারীসহ তার গর্ভের সন্তানদের কথাও চিন্তা করেন তাই তিনি মাতৃকালীন ভাতা চালু করেছেন।

রোববার দুপুরে বাধাইড় ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত এলাকার দরিদ্র নারীদের মধ্যে ভিজিডি’র চাউল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথা বলেন। তিনি বলেন, যেন কোন নারী অবহেলিত হয়ে না থাকেন এবং কোন গর্ভবতী মহিলা বা তার নবজাতক সন্তান যেন অপুষ্টিতে না ভোগে সে জন্যই বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদেরকে বিভিন্ন প্রকার ভাতা প্রদানের পাশাপাশি মাতৃকালীন ভাতা চালু করেছেন।

বাধাইড় ইউপি’র চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী, তানোর সহকারী কমিশনার (ভুমি) নিলুফা ইয়াসমিন, মুন্ডুমালা পৌরসভার মেয়র ও তানোর উপজেলা আ.লীগ সভাপতি গোলাম রাব্বানী, তানোর উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, প্রবীন আ.লীগ নেতা অধ্যাপক লুৎফর রহমান, কলমা ইউপি’র চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা মহিলা বিষয়ক কর্তকর্তা ফাতেমা খাতুন, মুন্ডুমালা পৌর আ.লীগ সভাপতি ও রাজশাহী জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা, তানোর উপজেলা আ.লীগ যুগ্ন সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদ সদস্য আবদুস সালাম, বাধাইড় ইউপি’র সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মুন্ডুমালা পৌর আ.লীগ সাধারণ সম্পাদক ও মুন্ডুমালা পৌরসভার কাউন্সিলর আমির উদ্দিন আমিন, মুন্ডুমালা পৌর আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক স্বপন, তানোর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন বাধাইড় ইউপি যুবলীগ সভাপতি গনেশ চন্দ্র। উক্ত অনুষ্ঠানে দরিদ্র নারীদের মধ্যে ৩০কেজি করে চাউল প্রদান করা হয়। এর আগে সাংসদ ফারুক চৌধুরী তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে তানোর উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।