অক্টোবর ২৪, ২০১৭ ২:৫৩ পূর্বাহ্ণ

Home / slide / ব্লগার অনন্ত হত্যার সম্পূরক অভিযোগপত্র দাখিল

ব্লগার অনন্ত হত্যার সম্পূরক অভিযোগপত্র দাখিল

সাহেব-বাজার ডেস্ক : বিজ্ঞানমনস্ক লেখক ও ব্লগার অনন্ত বিজয় দাশ হত্যা মামলায় সন্ত্রাসবিরোধী আইনের ধারা যুক্ত করে সম্পূরক অভিযোগপত্র দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত  বিভাগ-সিআইডি। এই অভিযোগপত্রে নতুন করে সাফিউর রহমান ফারাবীর নাম যুক্ত করে ৬ জনকে অভিযুক্ত করা হয়েছে। এর মধ্যে তিনজন পলাতক, বাকি তিনজন  কারাবন্দী রয়েছেন।

০৫ ফেব্রুয়ারি (রবিবার) সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন সম্পূরক অভিযোগপত্রটি অনুমোদন করে আদালতে পাঠিয়েছেন। সম্পূরক অভিযোগপত্রে দৈনিক  সবুজ সিলেটের ফটো সাংবাদিক ইদ্রিস আলীসহ ১০ জনকে অব্যাহতির সুপারিশ করা হয়েছে।

সিআইডির পরিদর্শক আরমান আলী গত ১৮ জানুয়ারি সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার জিআর শাখায় সম্পূরক অভিযোগপত্রটি জমা দেন। সম্পূরক  অভিযোগপত্রের সঙ্গে মামলাটি সন্ত্রাসবিরোধী (সংশোধন) আইন, ২০১৩-এর ৪০ ধারায় অনুমোদনেরও আবেদন করা হয়। রবিবার সম্পূরক অভিযোগপত্র অনুমোদন  করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ মে সিলেট নগরীর সুবিদবাজারে নিজ বাসার সামনে কুপিয়ে হত্যা করা হয় ব্লগার অনন্ত বিজয় দাশকে। হত্যার একদিন পর তার বড় ভাই রত্নেশ্বর বাদি হয়ে সিলেট মহানগরের বিমানবন্দর থানায় অজ্ঞাত চার জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

Check Also

ভোলায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

সাহেব-বাজার ডেস্ক : ভোলায় শাজবাজপুরের কাছে নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান পেয়েছে বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *