সেপ্টেম্বর ২১, ২০১৭ ২:০৪ পূর্বাহ্ণ

Home / slide / ক্রিকেটার আরাফাত সানির মামলার তদন্ত প্রতিবেদন ৭ মার্চ

ক্রিকেটার আরাফাত সানির মামলার তদন্ত প্রতিবেদন ৭ মার্চ

সাহেব-বাজার ডেস্ক : ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে দায়ের করা রাজধানীর মোহম্মদপুর থানার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ মার্চ দিন ধার্য করেছেন আদালত। রবিবার ঢাকা মহানগর হাকিম লস্কর সোহেল রানা নতুন এ দিন ধার্য করেন।
এর আগে রবিবার এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক ইয়াহিয়া ওই প্রতিবেদন দাখিল না করায় তারিখ পিছিয়ে যায়।

মামলার নথি সূত্রে জানা গেছে, সাত বছর আগে পরিচয় ও ঘনিষ্ঠতার সূত্র ধরে ২০১৪ সালের ৪ ডিসেম্বর উভয়ের পরিবারকে অবহিত না করেই সানির সঙ্গে তিনি গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু, বিয়ের পরে তাকে আনুষ্ঠানিকভাবে নিজ বাড়িতে তুলে না নিয়ে আরাফাত সানি সময়ক্ষেপণ করতে থাকেন। এমনকি তিনি সম্পর্ক ছিন্ন করার প্রস্তাব দিলেও সানি তাতে কান দেননি।

এরপর গত ১২ জুন রাত ১টা ৩৫ মিনিটে সানি তার নাম ব্যবহার করে নিজের মোবাইল ফোন নম্বর দিয়ে একটি ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট খোলেন এবং ওই আইডি দিয়ে তরুণীর নিজস্ব অ্যাকাউন্টে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি ও একক ছবি ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে ওই তরুণীকে নানারকম হুমকি দিতে থাকেন। এ ঘটনায় গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে এ মামলা করেন ওই তরুণী।

Print Friendly, PDF & Email

Check Also

চারদিন পর পরিচয় মিললো মোহনপুরের অর্ধগলিত লাশের

মোহনপুর প্রতিনিধি : চারদিন পর রাজশাহী মোহনপুর উপজেলার বিল থেকে উদ্ধারকৃত অর্ধগলিত লাশের পরিচয় মিলেছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *