অক্টোবর ১৯, ২০১৭ ৮:৩১ অপরাহ্ণ

Home / slide / যুবকের রগ কর্তন, প্রতিপক্ষের বাড়িতে আগুন

যুবকের রগ কর্তন, প্রতিপক্ষের বাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীর বালিয়াপুকুর ছোটবটতলা এলাকায় একটি বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়াপুকুর এলাকার আদর হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে বাড়ির দুটি ঘরের সোফা, খাট, ফ্যান ও ফ্রিজের আংশিক অংশ পুড়ে গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার ওই এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে আসাদুজ্জামান রোকন নামে এক যুবকের হাত-পায়ের রগ কেটে দেয় দুর্বৃত্তরা। অভিযোগ রয়েছে, এই ঘটনার সঙ্গে আদর হোসেন জড়িত। আর এ কারণে রোকনের স্বজনরা তার বাড়িতে অগ্নিসংযোগ করেছেন বলে ধারনা করা হচ্ছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম জানান, রাতে তারা খবর পেয়ে ওই বাড়ির আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে কী কারণে আগুন ধরেছে তা জানা যায়নি। সে ব্যাপারে অনুসন্ধান চলছে।

নগরীর বোয়ালিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিম বাদশা বলেন, তিনিও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। রোকনের ওপর হামলার ঘটনার পর থেকে ওই বাড়ির সকল সদস্য পলাতক। বাড়িটি ফাঁকা পড়ে ছিল। এ অবস্থায় আগুন ধরেছে।

তিনি বলেন, গুরুতর আহত রোকনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এমনও হতে পারে, ঢাকা থেকে কোনো খারাপ সংবাদের ভিত্তিতে রোকনের আত্মীয়-স্বজনরা আদরের বাড়িতে অগ্নিসংযোগ করেছেন। আবার এমনও হতে পারে- ঘটনা ভিন্ন খাতে নিতে নিজেদের বাড়িতেই আগুন লাগানো হয়েছে। ওই বাড়ির একটি দরজা ভাঙা পাওয়া গেছে। তাই বলা যায়, এটি স্বাভাবিক অগ্নিকান্ডের ঘটনা নয়। পুলিশ বিষয়টি তদন্ত করছে। আর রোকনের ওপর হামলার ঘটনায় শুক্রবার রাত ১০টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন মার্কিন সিনেটররা

সাহেব-বাজার ডেস্ক : মিয়ানমার থেকে প্রাণ বাঁচাতে পালিয়ে আসা সংখ্যালঘু রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *