সেপ্টেম্বর ২১, ২০১৭ ২:০৬ পূর্বাহ্ণ

Home / slide / পৌর মেয়রের গুলিতে আহত সাংবাদিকের মৃত্যু

পৌর মেয়রের গুলিতে আহত সাংবাদিকের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে গুলিবিদ্ধ সাংবাদিক আবদুল হাকিম শিমুল মারা গেছেন। ঢাকায় নেওয়ার পথে তিনি শুক্রবার দুপুরে মৃত্যুবরণ করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর মেয়র হালিমুল হক মীরুর ব্যক্তিগত শর্টগানের গুলিতে ওই সাংবাদিক আহত হয়েছিলেন। দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি শিমুলকে গুরুতর অবস্থায় বৃহস্পতিবার বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

ডা. হাফিজুর রহমান মিলন বলেন, ঢাকায় নেওয়ার পথে রোগীর অবস্থা খারাপ হলে সিরাজগঞ্জ হাটিকুমরুল গোলচত্বরে সাখাওয়াত মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক এ সময় তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার সকাল ১০টায় শাহজাদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বিজয় মাহমুদকে রাস্তা থেকে জোর করে মেয়রের বাড়িতে তুলে নিয়ে গিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে বিজয়কে হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১২টার সময় বিজয়ের এলাকার লোকজন একত্রিত হয়ে বাজারে একটি বিক্ষোভ মিছিল করে এবং বিকেল ৩টায় বিজয়ের নিজ গ্রাম কান্দাপাড়ার জনসাধারণ মেয়রের বাড়ির দিকে অগ্রসর হলে মেয়র হালিমুল হক মিরু ও তার ভাই মিন্টু এবং পিন্টুর নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী এলোপাতাড়ি গুলি ও ককটেল নিক্ষেপ করতে থাকে। এ সময় পেশাগত দায়িত্ব পালনকালে সমকালের সাংবাদিক অবদুল হাকিম শিমুল গুলিবিদ্ধ হন।

Print Friendly, PDF & Email

Check Also

চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার পুরাতাত্তিক জাতীয় যাদুঘরে হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা হতে শিবগঞ্জ থানা পুলিশের উদ্ধারকৃত পুরাতাত্তিক শিলালিপি বাংলাদেশ জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *