সেপ্টেম্বর ২১, ২০১৭ ২:০৮ পূর্বাহ্ণ

Home / slide / টাঙ্গাইলের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

টাঙ্গাইলের বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

সাহেব-বাজার ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও অন্তত ১৫ জন।  শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের আশেকপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

হাইওয়ে মধুপুর (এলেঙ্গা) ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহ আলম জানান, রাতে মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাসের একজন পুরুষ ও একজন নারীসহ ২জন যাত্রীর মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়। এখনও ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।  আহত হয় আরও ১৫ যাত্রী। তাদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় কবলিত যানবাহন দুটি মহাসড়কে বিকল হয়ে যাওয়ায় অনন্ত ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও জেলা পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন মহাসড়ক থেকে ক্রেন দিয়ে সরিয়ে নিলে যানবাহন চলাচল কিছুটা স্বাভাবিক হয়।

তবে মহাসড়কের দুইপাশেরই যানবাহন ধীর গতিতে চলাচল করছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

Print Friendly, PDF & Email

Check Also

রোহিঙ্গা শরণার্থীরা গুরুতর সমস্যা, বাংলাদেশের মানবিক উদ্যোগ স্বীকৃতিযোগ্য : জাতিসংঘ মানবাধিকার অধিবেশনে সাফ জানালো ভারত

সাহেব-বাজার ডেস্ক : দলে দলে রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় নেয়ার ঘটনাকে বাংলাদেশের জন্য গুরুতর সমস্যা বলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *