Ad Space

তাৎক্ষণিক

  • রাজশাহীতে অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আহত– বিস্তারিত....
  • রোভার স্কাউটের জনক ব্যাডেন পাওয়েল’র ১৬০তম জন্মদিন পালিত– বিস্তারিত....
  • দুর্গাপুরে ১৫২শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার– বিস্তারিত....
  • ভ্যান চালিয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ নাচোলের মানিক– বিস্তারিত....
  • চাঁপাইনবাবগঞ্জে চোলাই মদসহ আটক ১– বিস্তারিত....

চেয়ারম্যানের ছেলেসহ ছয় জনের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

ফেব্রুয়ারি ৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহীর দুর্গাপুরে আওয়ামী লীগ নেতার কাছে চাঁদা দাবির অভিযোগে কিসমত গণকৈড় ইউনিয়নের চেয়ারম্যান আফসার আলী মোল্লার ছেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিসমত গণকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকবর আলী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে দুর্গাপুর থানায় মামলাটি দায়ের করেছেন।

মামলায় চেয়ারম্যান আফসার আলী মোল্লার ছেলে আসাদুল্লাহ আল গালিব রিপনসহ মোট ৬ জনকে আসামী করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকবর আলী গত বছরের ১৭ আগষ্ট উপজেলা ভূমি অফিস থেকে গোপালপাড়া মৌজায় একটি পুকুর ৩ বছরের জন্য লিজ গ্রহণ করে মাছ চাষ করে আসছেন। পুকুর লিজ গ্রহনের পর থেকেই আসামীরা বাদীর কাছে বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দিলে বাদীকে ওই পুকুরে মাছ চাষ করতে দেয়া হবেনা বলেও হুমকী দেয়া হচ্ছিল। ঘটনার দিন গত পহেলা ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে বাদী আকবর আলী তাহেরপুর বাজার থেকে বাড়ি ফেরার সময় মূর্গাদহ ব্রীজের কাছে আসামীরা তার পথরোধ করে অস্ত্র প্রদর্শন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

এ সময় আসামীদের সাথে বাদীর বাকবিতন্ডা শুরু হলে ঘটনার সাক্ষী ও স্থানীয় লোকজন এগিয়ে আসলে আসামীরা বাদীকে প্রাণ নাশের হুমকী দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনায় আওয়ামী লীগ নেতা আকবর আলী বাদী হয়ে ঘটনার একদিন পর কিসমত গণকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার আলী মোল্লার ছেলে আসাদুল্লাহ আল গালিব রিপন (২৮), গোপালপাড়া গ্রামের আকরাম আলীর ছেলে এরাশাদ আলী (২৫) হাবিবুর রহমানের ছেলে হাফিজুর রহমান (২৮), মুকুল হোসেনের ছেলে মাইনুল ইসলাম (২০), হেকমত আলী মোল্লার ছেলে আদর আলী মোল্লা (২৮) ও মৃত লোকমান মন্ডলের ছেলে মোজাম্মেল হককে (৩৫) আসামী করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুর্গাপুর থানার এস আই কামরুজ্জামান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।