নভেম্বর ২২, ২০১৭ ১০:৩৮ অপরাহ্ণ

Home / slide / রাজশাহীতে হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যার চেষ্টা

রাজশাহীতে হাত-পায়ের রগ কেটে যুবককে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক : পূর্ব শত্রুতার জের ধরে রাজশাহী মহানগরীতে হাত-পায়ের রগ কেটে আসাদুজ্জামান রোকন (২৫) নামে এক যুবককে হত্যার চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নগরীর বালিয়াপুকুর ছোট বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় আহত রোকনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোকন বালিয়াপুকুর এলাকার আবদুর রশিদের ছেলে।

রোকনের ছোট ভাই ফিরোজ কবীর (২২) জানান, এলাকার আদর ও সনেট নামে দুই যুবকের সঙ্গে তার ভাইয়ের আগে থেকেই বিরোধ ছিল। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ছোট বটতলা এলাকায় রোকনকে একা পেয়ে ওই দুই যুবক চাকু ও চাপাতি নিয়ে তার ওপর হামলা চালান।

এ সময় রোকনের ডান হাতের কব্জি ও বাম পায়ের গোড়ালির ওপরের অংশের রগ কেটে ফেলা হয়। এ ছাড়া তার বাম হাতের বাহু ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত করা হয়। এতে রোকন গুরুতর আহত হলে হামলাকারীরা তাকে ফেলে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহত রোকনের অবস্থা আশঙ্কাজনক। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার শরীরে রক্ত দেয়া হচ্ছে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, ঘটনাটি তিনি শুনেছেন। হাসপাতালে পুলিশ পাঠিয়ে ঘটনার প্রাথমিক তদন্ত করা হচ্ছে। পাশাপাশি হামলাকারীদেরও আটক করতে অভিযান শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহী-কলকাতা ট্রেনের দাবিতে এমপি বাদশার স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-কলকাতা রুটে দ্রুত যাত্রীবাহী ট্রেন চলাচল শুরু করার দাবিতে ঢাকায় নিযুক্ত ভারতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *