সেপ্টেম্বর ২১, ২০১৭ ২:০৯ পূর্বাহ্ণ

Home / slide / ‘প্রতি হিংসার রাজনীতি বন্ধ করতে হবে’

‘প্রতি হিংসার রাজনীতি বন্ধ করতে হবে’

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও (দুর্গাপুর-পুঠিয়ার) সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট তাজুল ইসলাম মোহাম্মাদ ফারুক বলেছেন, জনগণই সকল ক্ষমতার উৎস। জনগণ চাইলে সব বাধা উপেক্ষা করে সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে পারে। একটি মহল দুর্গাপুরে বর্তমানের নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী সরকার ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠান বানচালের চেষ্টা করছেন। কিন্তু তাদের প্রচেষ্টা দুর্গাপুরের জনগণ মেনে নিবে না।

তিনি প্রতি হিংসার রাজনীতি বন্ধ করার তাগিদ দিয়ে বলেন, জনগণ ভোট দিয়ে ইউপি চেয়ারম্যান ও সদস্যেদের নির্বাচন করেছেন। আর তারা ভোট দিয়ে জেলা চেয়ারম্যান নির্বাচন করেছেন। আগামী ২৩ ফেব্রুয়ারী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মাদ আলী সরকার ও কাউন্সিলরদের বিশাল সংবর্ধনা দেওয়া হবে। সংবর্ধনায় আমিও উপস্থিত থাকবো বলে নেতাকর্মিদের এক্যবদ্ধ হয়ে আগামী ২৩ ফেব্রুয়ারী সংবর্ধনা অনুষ্ঠান সফল করার আহব্বান জানান।

বৃহস্পতিবার বিকেলে দুর্গাপুর পৌরসভার আয়োজনে ও কিসমত গণকৈড় ইউপি আফসার আলী মোল্লার সভাপতিত্বে জেলা পরিষদের চেয়াম্যান মোহাম্মাদ আলী সরকার ও কাউন্সিলরদের সংবর্ধনায় প্রস্তুতি সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রস্তুতি সভায় দুর্গাপুর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান আবদুল মজিদ সরদার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আ হ ম নুরুল হক হিরু, দুর্গাপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের (৮নং ওয়াড) কাউন্সিলর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান ফিরোজ, জয়নগর ইউপি চেয়ারম্যান সমছের আলী, পানানগর ইউপি চেয়ারম্যান আজাহার আলী।

এসময় অতিথি হয়ে আরো উপস্থিত ছিলেন, পানানগর ইউপি আওয়ামী লীগের (ভার:প্রাপ্ত) সভাপতি রমজান আলী, দুর্গাপুর পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর শামসুল ইসলাম, সোহেল রানা, সেলিম রেজা, পারুল বেগমসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতাকর্মি উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Check Also

চাঁপাইনবাবগঞ্জে উদ্ধার পুরাতাত্তিক জাতীয় যাদুঘরে হস্তান্তর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা হতে শিবগঞ্জ থানা পুলিশের উদ্ধারকৃত পুরাতাত্তিক শিলালিপি বাংলাদেশ জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *