জানুয়ারি ১৯, ২০১৮ ৭:৪৮ পূর্বাহ্ণ

Home / slide / প্রতিবন্ধীকে মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক

প্রতিবন্ধীকে মারপিটের ঘটনায় ইউপি চেয়ারম্যান আটক

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিএনপি নেতা জিয়াউল হক মাসুমকে গ্রেফতার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে শলুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন জানান, শলুয়া ইউনিয়নের মাড়িয়া গ্রামের জোয়াদ্দারপাড়া এলাকার বাসিন্দা ইমান আলীর প্রতিবন্ধী ছেলে সাখাওয়াত হোসেন সিনা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, চাঁদের চাচাত ভাই শলুয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক পরিষদের চেয়ারম্যান জিয়াউল হক মাসুমসহ ১০ জনের বিরুদ্ধে বুধবার আদালতে একটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে জিয়াউল হক মাসুমকে গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, প্রতিবন্ধী সিনাকে মারপিটের ঘটনায় চেয়ারম্যান চাঁদসহ অন্য আসামীদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

উল্লেখ্য, গত ২৪ জানুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে মাড়িয়া স্কুল মাঠে বিচারের নামে প্রতিবন্ধী সিনাকে মারপিট করে আহত করা হয়। তারই প্রেক্ষিতে প্রতিবন্ধী সিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ চাঁদসহ শলুয়া ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউল হক মাসুমসহ ১০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ দিকে গ্রেফতারকৃত মাসুম সাংবাদিকদের জানান, মামলাটি একেবারেই সাজানো। বাদী সম্পর্কে বোনের ছেলে। এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে তাকে শাষন করা হয়েছিল। তাকে মারপিটের ঘটনাটি সঠিক নয়।

Print Friendly, PDF & Email

Check Also

রাজশাহীতে নির্মিত হচ্ছে ফ্লাইওভার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে এই প্রথম নির্মিত হতে যাচ্ছে একটি ফ্লাইওভার। নগরীর বুধপাড়া রেলক্রসিং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *