Ad Space

তাৎক্ষণিক

  • প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে রাজশাহী জেলা প্রশাসনের ভিডিও কনফারেন্স– বিস্তারিত....
  • তানোরের আলু বিদেশে রপ্তানী, কৃষকের মুখে খুশির ঝিলিক– বিস্তারিত....
  • নাটোরে টিভি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন– বিস্তারিত....
  • কলেজে ছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড়– বিস্তারিত....
  • চারঘাটে বিভিন্ন পয়েন্ট নিয়ন্ত্রন করে ৩০ চোরাকারবারী গডফাদার– বিস্তারিত....

তানোরে ভ্রাম্যমাণ আদাতে চার জনের কারাদণ্ড

ফেব্রুয়ারি ১, ২০১৭

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে ৪জনকে মাদক সেবন ও বিক্রির অভিযোগে কারাদণ্ড দিয়েছেন তানোর উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমাণ আদালত। বুধবার সাজাপ্রাপ্তদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এরা হলেন তানোর উপজেলার ঠাকুর পুকুর গ্রামের মৃত শৈয়ব আলীর পুত্র শাহাজালাল জালা (৪৮) কে মাদক ব্যবসার অভিযোগে ২মাস ও অন্য ৩ মাদকসেবী তানোর সদর গ্রামের মুনসুর রহমানের পুত্র লুৎফর রহমান (৩৫), একই উপজেলার নবনবি গ্রামের মৃত দুলা মুর্মুর পুত্র শ্রী নরেন মুর্মু (৪২) ও চকতাতিহাটি গ্রামের মৃত জতিন সরেনের পুত্র শ্রী দিলিপ সরেন (২৮) কে ১মাস করে কারাদণ্ড প্রদান করেন।

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানা পুলিশ বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় তাদেরকে নিজ নিজ এলাকা থেকে আটক করে রাতে তানোর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হারিজ করা হয়। তানোর উপজেলা নির্বীহী অফিসার শওকাত আলী তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ১জনকে ২মাস ও ৩জনকে ১মাস করে কারাদণ্ড প্রদান করেন।

এব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম বলেন, তানোর উপজেলাকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। তিনি বলেন, সাজাপ্রাপ্তদেরকে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।