Ad Space

তাৎক্ষণিক

  • আ’লীগকে আবারও ক্ষমতায় আনতে প্রস্তুত নিতে হবে : শাহরিয়ার– বিস্তারিত....
  • রাজশাহীতে বেড়েছে মৌসুমী ভিক্ষুক– বিস্তারিত....
  • চারঘাট-বাঘা সীমান্তে থেমে নেই চোরাকারবারী চক্র– বিস্তারিত....
  • তানোরে গ্রাম পুলিশ ও ৪র্থ শ্রেনীর কর্মচারীদের মধ্যে লুঙ্গি ও শাড়ি বিতরন– বিস্তারিত....
  • চীনে ভূমিধস: নিখোঁজ শতাধিক মানুষ– বিস্তারিত....

তানোরে আদিবাসী স্কুল ছাত্রী অপহরণ

ফেব্রুয়ারি ১, ২০১৭

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরে ১০ম শ্রেণির এক আদিবাসী স্কুল ছাত্রী অপহরণের স্বীকার হয়েছেন। বুধবার সন্ধ্যায় এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদি হয়ে ১জনসহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করে তানোর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা গেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউপি এলাকার জৈনক আদিবাসীর কন্যা ১০ম শ্রেণির ছাত্রী স্কুলে যাওয়ার সময় দীর্ঘদিন ধরে দুবইল গ্রামের রেজাউলের পুত্র শাহ আলম সরদার (২৮) প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় বিষয়টি বাবাসহ পরিবারের সদস্যদেরকে অবহিত করেন।

গত রোববার সকাল সাড়ে ৯টার দিকে রেজাউল তার বন্ধুদের সহযোগীতায় স্কুলে যাওয়ার রাস্তা থেকে ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোতে তুলে নিয়ে মুন্ডুমালার দিকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অপর দিকে বিকাল ৫টা পর্যন্ত ওই ছাত্রী বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করতে থাকে। এঅবস্থায় ঘটনার পর দিন গত সোমবার রেজাউল ওই ছাত্রীর পিতার মোবাইলে ফোন দিয়ে জানায় যে ‘তোমার মেয়ে আমার কাছে আছে’ বিষয়টি নিয়ে কোন প্রকার বাড়াবাড়ি করতে নিষেধ করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

এব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম বলেন, এঘটনায় একটি অভিযোগ পাওয়ার পর থেকে ওই ছাত্রীকে উদ্ধারে জোর চেষ্টা চলছে।