অক্টোবর ১৮, ২০১৭ ১০:৪২ অপরাহ্ণ

Home / slide / জেলায় আবারো শ্রেষ্ঠ পুরস্কার পেলেন চারঘাট থানা পুলিশ

জেলায় আবারো শ্রেষ্ঠ পুরস্কার পেলেন চারঘাট থানা পুলিশ

মিজানুর রহমান, চারঘাট : বরাবরেই ন্যায় এবারো শ্রেষ্ঠত্ব ধরে রাখতে সক্ষম হয়েছে চারঘাট মডেল থানা পুলিশ। অস্ত্র উদ্ধার, মাদক প্রতিরোধ, ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেফতারে বরাবরই জেলা ও বিভাগে শ্রেষ্ঠ হয়ে আসছে চারঘাট মডেল থানা পুলিশ। তারই ধারাবাহিকতায় আবারো জেলায় শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য জেলা পুলিশের পক্ষ থেকে পুরুস্কৃত করা হলো চারঘাট মডেল থানা পুলিশকে।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, শনিবার সকাল ১০ টার দিকে জেলা পুলিশের কনফারেন্স রুমে আয়োজন করা হয় মাসিক কল্যান সভা। সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা। অতিরিক্ত পুলিশ সুপার, বিভিন্ন সার্কেলের সার্কেল এএসপি ও ৯ টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অফিসারদের নিয়ে মাসিক কল্যান সভায় ৯টি থানা এলাকার মাদক উদ্ধার, ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতারসহ থানা এলাকার আইন শৃংখলা বিষয়ে চুলচেরা বিশ্লেষন করে আবারো জেলায় শ্র্ঠেত্ব অর্জনকারী হিসেবে বেছে নেয়া হয় চারঘাট মডেল থানা পুলিশকে।

সভা শেষে শনিবার বিকেলে গত এক মাসে বিপুল পরিমানের মাদক, বিভিন্ন মামলার আসামিদের গ্রেফতার এবং সাজাপ্রাপ্ত জিআর ও সিআর ভুক্ত আসামিদের গ্রেফতারের জন্য মডেল থানার উপপরিদর্শক মনিরুজ্জামান ও সহকারী উপপরিদর্শক আবদুর রহিমকে পুরুস্কৃত করেন জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা। সভা শেষে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মনের হাতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী পুরুস্কার তুলে দেয়া হয়।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারন চন্দ্র বর্মন বলেন. মডেল থানা পুলিশ বরাবরই নিজেদের ব কিছুর উর্দ্ধে থেকে ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে আসছে। যার ফলাফল আজকের এই পুরুস্কার।

জেলা পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভুঞা বলেন, অস্ত্র উদ্ধার, চারঘাট থানার ওসি’র নেতৃত্বে মাদক উদ্ধারসহ আসামিদের গ্রেফতারে বরাবরই চারঘাট থানা পুলিশ নৈপুন্য দেখিয়ে আসছে। তাদের কর্মদক্ষতা দিয়ে সব সময়ই থানা এলাকার আইনশৃংখলা স্বাভাবিক রাখতে যথেষ্ট ভুমিকা পালন করে আসছে। তারা বরাবরের ন্যায় সামনের দিনে তাদের কর্মদক্ষতা দিয়ে ন্যায়, নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করবে এটাই আমার প্রত্যাশা।

প্রসঙ্গত, ইতিপুর্বে জেলা ও বিভাগে একাধিকবার শ্রেষ্ঠ পুরুস্কার গ্রহন করে আসছেন মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে অবৈধভাবে উত্তরা গণভবনে শতবর্ষী গাছ কাটার প্রতিবাদ

নাটোর প্রতিনিধি : নাটোরের উত্তরা গণভবনে ঝড়ে পড়া এবং মরা গাছের পরিবর্তে শতবছরের তাজা গাছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *