Ad Space

তাৎক্ষণিক

  • ভোটের ‘ধর্মীয় সেন্টিমেন্টে’ ভাস্কর্য সরানোর ‘পক্ষে’ আ’লীগ-বিএনপি– বিস্তারিত....
  • আমরা আজ হেরে গেলাম : ভাস্কর মৃণাল হক– বিস্তারিত....
  • নতুনদের জন্য ভিডিও এডিটিং কোর্স নিয়ে এলো বিআইটিএম– বিস্তারিত....
  • সৌদিতে রোজা শুরু শনিবার, বাংলাদেশে রবিবার– বিস্তারিত....
  • পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে ইংল্যান্ডে বাংলাদেশ দল– বিস্তারিত....

‘মাদক ও দূর্নীতিমুক্ত সমাজ গড়ার শপথ নিতে হবে’

জানুয়ারি ১৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি লিয়াকত আলি লিকু বলেছেন, ‘মাদক ও দুর্নীতি আমাদের জীবনের প্রধান বিপদ। এগুলো আমাদের জীবন ও রাজনীতিতে আঘাত করে। মাদক ও দুর্নীতির ছোবল সমাজে আঘাত করে। মাদকাসক্ত হলে কখনো সাধারণ জীবনে ফিরে আসা যায় না । তাই মাদক ও দুর্নীতিকে ঘৃণার সাথে না বলতে হবে। এবং শপথ নিতে হবে সাম্প্রদায়িকতা, জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতি মুক্ত গড়তে’।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ২৪ নং ওয়ার্ড আয়োজিত নগরীর হাদিরমোড়ে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এই কথা বলেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ২৪ নং ওয়ার্ড সম্পাদক মইদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি থেকে বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নগর সম্পাদক মণ্ডলির সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, জাতীয় শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলা সভাপতি অ্যাড. ফেরদৌস জামিল টুটুল। এছাড়া বক্তব্য দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত সম্পাদক সিতানাথ বনিক, বাংলাদেশ যুবমৈত্রী বোয়ালিয়া থানা সভাপতি শাহীন শেখ প্রমুখ।

আলোচনা সভা শেষে ওয়ার্কার্স পার্টির আদর্শে অনুপ্রানিত হয়ে প্রায় অর্ধশতাধিক যুবক যোগদান করেন। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে ওয়ার্কার্স পার্টির মহানগর নেতৃবৃন্দ।