ডিসেম্বর ১৫, ২০১৭ ১২:৩৩ অপরাহ্ণ

Home / slide / রুয়েটে ভর্তির বর্ধিত মেধা তালিকা প্রকাশ

রুয়েটে ভর্তির বর্ধিত মেধা তালিকা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-২০১৭ সেশনে প্রথম বর্ষে শুন্য আসনে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। প্রথম বর্ষ ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. আবদুস সোবহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধাক্রমানুসারে আগামী ২১ জানুয়ারী সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ‘গ্রুপ-১’-এ ২৪৯৯ থেকে ২৬৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ১২৯ থেকে ১৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের দুপুর ১২ টার মধ্যে ভর্তি হতে হবে।

আসন শুন্য থাকা সাপেক্ষে একই দিন দুপুর ১২টা থেকে ‘গ্রুপ-২’-এ ২৬৯৯ থেকে ৩০৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ১৫৭ থেকে ২৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের দুপুর ১২টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।

এরপরেও যদি আসন শুন্য থাকে তবে একই দিন বিকাল ৩ টা থেকে ‘গ্রুপ-৩’-এ ৩০৯৯ থেকে ৩৪৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ২৫৭ থেকে ৩৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের দুপুর ৩ টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।

ভর্তির যাবতীয় নিয়মাবলী এবং প্রয়োজনীয় ডক্যুমেন্টেসের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ভর্তির জন্য প্রয়োজনীয় তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ড এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে জেনে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, উল্লেখিত সময়সূচী অনুযায়ী কোন ছাত্র-ছাত্রী ভর্তি হতে ব্যার্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল বলে গণ্য হবে। আগামী ২২ জানুয়ারী রাত ৯টায় ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের প্রাপ্ত বিভাগ এবং আসন শুন্য থাকা সাপেক্ষে পরবর্তী তালিকা প্রকাশ করা হবে।

Print Friendly, PDF & Email

Check Also

রাকসু সচলের দাবিতে রাবি শিক্ষার্থীদের শপথ

রাবি প্রতিবেদক : অবিলম্বে রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) কার্যকরের দাবিতে মোমবাতি প্রজ্জ্বলন করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *