সেপ্টেম্বর ২৪, ২০১৭ ৭:২৪ পূর্বাহ্ণ

Home / slide / দুই পুলিশ ফাঁড়ির মাঝে গুলি করে হত্যা

দুই পুলিশ ফাঁড়ির মাঝে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বাঘা ও নাটোর প্রতিনিধি :  রাজশাহীর বাঘা ও নাটোরের লালপুর উপজেলার শেষ সীমানায় দুই পুলিশ ফাঁড়ির মাঝখানে মহরকয়া ডিগ্রি কলেজের শিক্ষক মোশাররফ হোসেনকে গুলি করে মোটরসাইকেল ছিনতাই করেছে। বৃহস্পতিবার দুপুরে  বেরিলাবাড়ী নামক স্থানে এই ছিনতাই এর ঘটনা ঘটে। এ ঘটনার পর স্থানীয় লোকজন ওই চালককে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার  দুপুর ২টার সময় বাঘা ও লালপুর উপজেলার শেষ সীমানা বাঘা-ঈশ্বরদী সড়কের বেরিলাবাড়ি নামক স্থানে দুই পুলিশ ফাঁড়ির মাঝখানে ফাঁকা রাস্তায় আকষ্মিক ভাবে গুলির শব্দ শোনা যায়। এরপর সেখানে গিয়ে চোখে পড়ে অজ্ঞান ও রক্তাক্ত অবস্থায় শুয়ে থাকা একটি মানুষ। এ সময় লালপুরের দিক থেকে ছেড়ে আসা একটি ফাঁকা ট্রাক থামিয়ে ওই ট্রাকে গুলিবিদ্ধ মানুষটিকে বাঘা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আনা হয়।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক জহুরুল ইসলাম জানান, গুলিবিদ্ধ ব্যক্তিকে হাসপাতালে আনার পূর্বেই তিনি মারা গেছেন। তার বুকের বাম পাশে গুলি লেগেছে বলে তিনি নিশ্চিত করেছেন।

এ দিকে স্বাস্থ্য কেন্দ্রে উপস্থিত লোকজন লাশের পরিচয় নিশ্চিত করে বলেন, মৃত মোশারফ হোসেন (৪০) বাঘা উপজেলার পীরগাছা গ্রামের মোহাম্মদ আলীর পুত্র। তিনি লালপুর উপজেলার মহরকয়া কলেজের বাংলা বিভাগের শিক্ষক। তিনি হিরো হোন্ডা মোটরসাইকেলে কলেজে যাতায়াত করতেন।

বাঘা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ জানান, ঘটনাস্থল বাঘার শেষ সীমানা হলেও সেটি লালপুরের মধ্যে। তাঁর ধারনা, দুর্বিত্তরা  মোটরসাইকেলটি ছিনতাই করার উদ্দেশে এ ঘটনা ঘটাতে পরে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ জানান,  বর্তমানে মৃতদেহটি বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

Print Friendly, PDF & Email

Check Also

মহাসমাবেশকে সফল করতে কেশরহাটে পৌর এ্যাসোসিয়েশনের প্রস্তুতি সভা

মোহনপুর প্রতিনিধি : আগামি ৭ অক্টোবর মহাসমাবেশকে সফল করার লক্ষে রাজশাহী জেলা পৌর কর্মকর্তা-কর্মচারি এ্যাসোসিয়েশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *