Ad Space

তাৎক্ষণিক

  • রাসিকের অস্বাভাবিক হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি তদন্তের নির্দেশ মন্ত্রণালয়ের– বিস্তারিত....
  • দুর্গাপুরে পুকুর খননের অভিযোগে চারজন আটক– বিস্তারিত....
  • জয়পুর মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান– বিস্তারিত....
  • ছাত্রলীগ নেতাকে হাতুড়ি দিয়ে পেটালো আ’লীগের নেতারা– বিস্তারিত....
  • মোহনপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে শীতবস্ত্র বিতরণ– বিস্তারিত....

উন্নয়ন মেলায় কর্মকর্তাদের পুরুস্কার, মুক্তিযোদ্ধাদের তীরস্কার!

জানুয়ারি ১১, ২০১৭

তানোর প্রতিনিধি : তানোরে উন্নয়ন মেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে কর্মকর্তাদেরকে দেয়া হলো পুরুস্কার (উপহার সামগ্রী) অন্যদিকে একই মঞ্চে মুক্তিযোদ্ধাদেরকে ত্রাণের কম্বল দিয়ে করা হয়েছে তীরস্কার। বুধবার বিকালে ৩দিন ব্যাপি উন্নয়ন মেলার শেষ দিনে তানোর উপজেলা পরিষদ চত্ত্বরে আলোচনা সভা পুরস্কার বিতরণী ও চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভীরা পরিবেশন করা হয়।

‘উন্নয়নের গনতন্ত্র, শেখ হাসিনার মূলমন্ত্র’ এই স্লোগানকে সামনে রেখে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা সমাপ্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলার নির্বাহী অফিসার শওকাত আলী। তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রীমতি বন্দনা রানীর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর উপজেলার সহকারী (ভূমি) নিলুফার ইয়াসমিন, তানোর উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, বিএমডিএ’র সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ইসমত আরা, মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, পানি সম্পদ অফিসার মুখলেছুর রহমান, সরনজাই ইউপির চেয়ারম্যান আব্দুল মালেক ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এডিপি ম্যানেজার মাইকেল গমেজসহ উপজেলার সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মেলায় ৩৪টি স্টোলের মধ্যে থেকে ১ম হয়েছে কৃষি অফিস, ২য় অংশ উপজেলা ভুমি অফিস ও যৌথ ভাবে ৩য় হয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও একটি বাড়ি একটি খামার প্রকল্প অফিস।

মেলায় অংশ গ্রহনকারীসহ কর্মকর্তাদের সকলকে সান্তনা পুরুস্কার প্রদান করা হলেও উক্ত অনুষ্ঠান মঞ্চেই তানোর উপজেলার মুক্তিযোদ্ধাদেরকে ত্রানের কম্বল প্রদান করায় মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে তানোর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেখ বলেন, ওই অনুষ্ঠানে সকলের সামনে প্রকাশ্য মুক্তিযোদ্ধাদের হাতে ত্রাণের কম্বল নিতে অনেকেই বিভ্রান্তির স্বীকার হলেও কোন উপায় ছিলনা বাধ্য হয়েই ইউএনও’র এই খামখেয়ালীপনার বিরোধিতা করতে পারেনি।
এ বিষয়ে যোগাযোগ করা হলে তানোর উপজেলা নির্বাহী অফিসার শওকাত আলী সাংবাদিকদের সাথে কথা বলতে চাননি।