ডিসেম্বর ১১, ২০১৭ ৭:২২ অপরাহ্ণ

Home / slide / সুগন্ধা নদীতে ট্রলারডুবির ৪দিন পর লাশ উদ্ধার

সুগন্ধা নদীতে ট্রলারডুবির ৪দিন পর লাশ উদ্ধার

সাহেব-বাজার ডেস্ক : ঝালকাঠির সুগন্ধা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মধ্যে দু’জনের মৃতদেহ পাওয়া গেছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৮টার দিকে ঝালকাঠি শহরের কলেজ মোড় খেয়াঘাট এলাকা সংলগ্ন নদী থেকে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়েছে।

মৃতদেহ দু’টি ঝালকাঠি শহরের আবদুর রাজ্জাক মল্লিক রাজা (৩২) ও পোনাবালিয়া গ্রামের আলম জমাদ্দারের (৩৫) বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা গোলাম রসুল। তিনি জানান, সকাল ৮টার দিকে সুগন্ধা নদীতে মৃতদেহ দু’টি ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয় লোকজন। এরপর ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান,  সকাল ৯টার দিকে রাজাপুরের মানকির চর এলাকা থেকে আরো একটি মৃতদেহ ভেসে ওঠার খবর পেয়ে সেখানে কর্মী পাঠানো হয়েছে। তবে মৃতদেহটি কার তা জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, শুক্রবার সকালে ঘন কুয়াশার মধ্যে সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে ১১ জন যাত্রী নিয়ে একটি নৌকা শহরের পৌরসভা খেয়াঘাট আসছিল।

এসময় মাঝ নদীতে ঢাকা থেকে খুলনাগামী স্টিমার মধুমতির ধাক্কায় নৌকাটি ডুবে যায়। পরে স্থানীয় জেলেদের সহায়তায় মাঝিসহ আট যাত্রী তীরে উঠতে সক্ষম হন। কিন্তু এসময় রাজা, দেউরি গ্রামের তসলিম হাওলাদার (৫০) ও পোনাবালিয়া গ্রামের আলম নিখোঁজ হন।

নিখোঁজদের সন্ধানে ওইদিন থেকেই ডুবুরি দল প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধার কাজ চালাচ্ছে। পাশাপাশি নিখোঁজদের স্বজনরা দিন-রাত নদীতে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে তল্লাশি চালাচ্ছেন।

Print Friendly, PDF & Email

Check Also

ফ্রান্সের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

সাহেব-বাজার ডেস্ক : ওয়ান প্ল্যানেট সামিটে অংশ নিতে ফ্রান্সের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *