ডিসেম্বর ১৭, ২০১৭ ২:৩২ পূর্বাহ্ণ

Home / slide / রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাজশাহীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : নয় মাসের রক্তক্ষয়ী মুক্তি সংগ্রামের পর পাকিস্তানে বন্দিদশা থেকে ১৯৭২ সালের ১০ জানুয়ারি দেশে ফেরেন বঙ্গবন্ধু। দিনটি জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালিত হয়ে আসছে। জাতির জনকের দেশে ফেরা দিবসটি উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন বিভিন্ন কর্মসূচি পালনের মধ্যে দিয়ে দিবসটি পালন করছেন।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সকালে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, নগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এরপরে নগর আওয়ামী লীগের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। আওয়ামী লীগ কার্যালয়ে কম্বল বিতরণ করেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

Print Friendly, PDF & Email

Check Also

নাটোরে মহান বিজয় দিবস পালিত

নাটোর প্রতিনিধি : দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে নাটোরে মহান বিজয় দিবস পালিত হচ্ছে। শনিবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *