ডিসেম্বর ১৩, ২০১৭ ৩:২৪ অপরাহ্ণ

Home / slide / নাটোরে অস্ত্রব্যবসায়ীসহ গ্রেফতার ৫

নাটোরে অস্ত্রব্যবসায়ীসহ গ্রেফতার ৫

নাটোর প্রতিনিধি : নাটোরে এক বিশেষ অভিযানে ৬টি আগ্নেয়াস্ত্র, ৯টি ম্যাগজিন ও ১৬ রাউন্ড গুলি উদ্ধার ও অস্ত্রব্যবসায়ীসহ ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার দুপুর থেকে অভিযান চালিয়ে শহরের মল্লিকহাটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শহরের কানাইখালী এলাকার মৃত সাদেক শেখের ছেলে অস্ত্র ব্যবসায়ী জেম, তার সহযোগী শহরের মল্লিকহাটি এলাকার আনোয়ারুল ইসলামের ছেলে রেজাউল করিম প্রিন্স, বুলবুল প্রামানিকের ছেলে শাকিল হোসেন ওরফে সজিব, রবিউল ও তার স্ত্রী নাজমা বেগম। মঙ্গলবার বিকেলে নাটোর র‌্যাব-৫এর সিপিসি-২ অফিসে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে অস্ত্রসহ  গ্রেফতারকৃতদের হাজির করা হয়।

র‌্যাব-৫এর সিপিসি-২ নাটোর অফিসের কোম্পানী কমান্ডার মেজর আশরাফুল ইসলাম জানান, অস্ত্র বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল মঙ্গলবার শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মল্লিকহাটি এলাকার একটি চায়ের দোকান থেকে জেম, প্রিন্স ও সজিবকে গ্রেফতার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে একই এলাকার রবিউলের বাড়িতে অভিযান চালিয়ে ৪টি পিস্তল, দুটি শূটার গান, ১৬ রাউন্ড গুলি, ৯টি ম্যাগজিন ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে অস্ত্র রাখার অভিযোগে বাড়ির মালিক রবিউলকে এবং অস্ত্র গোপন করার অভিযোগে তার স্ত্রী নাজমা বেগমকে গ্রেফতার করা হয়।

জেম-এর বিরুদ্ধে নাটোরের বিভিন্ন থানায় হত্যা প্রচেষ্টা, অপহরণ ও চাঁদাবাজিসহ ৯টি, প্রিন্সের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজিসহ ১১টি ও সজিবের বিরুদ্ধে হত্যা প্রচেষ্টা ও চাঁদাবাজিসহ ৬টি মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

Print Friendly, PDF & Email

Check Also

চারঘাটে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চারঘাট : রাজশাহীর চারঘাটে ১৫ বোতল ফেনসিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চারঘাট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *