অক্টোবর ১৯, ২০১৭ ৮:২৬ অপরাহ্ণ

Home / slide / সড়ক দূর্ঘটনায় শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে থানায় মামলা
মামলা

সড়ক দূর্ঘটনায় শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে থানায় মামলা

তানোর প্রতিনিধি : তানোরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানোর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদা খাতুন (৩৭) নিহত হওয়ায় তানোর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে নিহতের স্বামী এনামুল হক বাদি হয়ে ট্রাক চালককে আসামী করে তানোর থানায় ২৭৯/৩০৪/(খ)/৩৩৮(ক)/৪২৭ পিসি ধারায় এ মামলাটি দায়ের করেন।

অপর দিকে আটককৃত ট্রাক চালক বাবু (৩২) কে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ মঙ্গলবার বাদ যোহর লক্ষীপুর ঝাউতলা মসজিদে নামাজে জানাজা শেষে মহিষবাথান কবরস্থানে দাফন করা হয়। মঙ্গলবার বিকেলে নিহতের ভাই ব্রিগ্রেডিয়ার জেনারেল আব্দুল বাকি’র-বোন সহকারী পুলিশ সুপারসহ স্বজনরা নিহতের কর্মস্থল ও দূর্ঘটনাস্থলসহ থানা পুলিশ ও হাসপাতালে গিয়ে দূর্ঘটনার বিষয়ে খোঁজ খবর দেন এবং ঘুরে দেখেন।

সহকারী শিক্ষা কর্মকর্তা মাকসুদা বেগম সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় তানোর উপজেলা প্রসাশনের পক্ষ থেকে ৩দিনের শোক ঘোষনা করা হয়েছে।  সোমবার সকালে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে তানোর অফিসার্স ক্লাবের উদ্যোগে শোকসভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানে শোকসভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এক মিনিট নিরবতা ও দোয়া মাহফিলসহ মেলা উদ্বোধন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়নি।

উল্লেখ্য, রোববার কৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন শেষে মোটরসাইকেল যোগে অফিসে ফেরার পথে বেলা ৩টার দিকে তানোর-মুন্ডুমালা সড়কের দেবীপুর মোড়ের পশ্চিম পার্শে নির্মানাধীন কোল্ড স্টোরের সামনে আসতেই তানোর থেকে যাওয়া ট্রাককে সাইড দিতে গিয়ে অবৈধ ভাবে রাস্তার রাখা কোল্ড স্টোরের বালুর উপরে মোটরসাইকেল উঠে গেলে মটরসাইকেলের পেছনে বসে থাকা তানোর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাকসুদা খাতুনের সাথে ট্রাকের ধাক্কা লাগলে তিনি ট্রাকের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা আবদুস সালাম বলেন, এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে, আটক চালক বাবুকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন মার্কিন সিনেটররা

সাহেব-বাজার ডেস্ক : মিয়ানমার থেকে প্রাণ বাঁচাতে পালিয়ে আসা সংখ্যালঘু রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দেওয়ায় প্রধানমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *